national news

মহানগর ওয়েবডেস্ক: চলন্ত স্কুলবাসে হঠাৎ আগুন। যার জেরে গাড়ির ভিতর বদ্ধ অবস্থাতেই জ্বলন্ত পুড়ে মৃত্যু হল ৪ স্কুল পড়ুয়ার। শনিবার ভয়াবহ এই ঘটনার সাক্ষী থাকল পঞ্জাবের সাংরুরের লঙ্গোয়াল এলাকা। ঘটনায় শোকের ছায়া নেমেছে।

জানা গিয়েছে, পঞ্জাবের সাংরুর সীমরন পাবলিক স্কুল ছুটির পর পড়ুয়াদের বাড়ি পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিল ওই স্কুল বাসে। সেই মুহূর্তে বাসে ছিল ১২ জন শিশু। পথে হঠাৎ আগুন লাগে ওই গাড়িতে। চলন্ত গাড়িতে লাগা ওই আগুন মুহূর্তে ভয়াবহ রূপ নেয়। ঘটনার জেরে বদ্ধ গাড়িতে পুড়ে মৃত্যু হয় ৪ পড়ুয়ার। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে। যদিও কী কারণে ভয়াবহ এই আগুল লাগল তা জানা যায়নি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিভাবে আগুন লাগল তা জানার চেষ্টা চলছে।

এদিকে প্রত্যক্ষদর্শীদের দাবি, স্কুল থেকে বেরিয়ে কিছুটা যাওয়ার পরই এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয় কয়েকজন এসে গাড়ির ভিতর থেকে ৮ শিশুকে উদ্ধার করে। বাকিদের উদ্ধার করলেও আগুনে ঝলসে গিয়ে গুরুতর আহত হওয়ার জেরে মৃত্যু হয় তাদের। আরও জানা গিয়েছে, গতকাল রাতেই গাড়িটিকে নিয়ে এসেছিল স্কুল কর্তৃপক্ষ। গাড়িটি ৮ জন বহন করতে সক্ষম। কিন্তু তাতে জোর করে ১২ জন নিয়ে যাওয়া হচ্ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here