ডেস্ক: ভোটগ্রহণ চলাকালীন ব্যাপক হিংসার ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগণার কুলতলি এলাকায়। সোমবার সকাল থেকে ভোট গ্রহণকে কেন্দ্র করে থমথমে পরিবেশ ছিল কুলতলি থানার মেরিগঞ্জ গ্রাম পঞ্চায়েতের বালির চর এলাকায়। বেলা বাড়ার সঙ্গ সঙ্গেই ব্যাপক সংঘর্ষ শুরু হয় তৃণমূল ও এসইউসিআইয়ের মধ্যে। দুপক্ষের সংঘর্ষে জেরে গুলিতে মৃত্যু হয়েছে আরিফ আলি গাজি নামে এক তৃণমূল সমর্থকের।

সূত্রের খবর, এদিন ভোট গ্রহণ পর্ব শুরু হওয়ার পর থেকেই ব্যাপক অশান্তি শুরু হয় তৃণমূল ও এসইউসিআইয়ের মধ্যে। এরই মাঝে তৃণমূল কর্মী সমর্থকদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ ওঠে এসইউসিআইয়ের বিরুদ্ধে। গুলিতে গুরুতর জখম হন আরিফ আলি গাজি নামের ওই তৃণমূল সমর্থক। আরিফের বুকের বামদিকে লাগে গুলি। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে, ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এদিকে, সিপিএম ও এসইউসিআইয়ের অভিযোগ ওই এলাকার ১৩ টি আসনের মধ্যে ৭ টিতেই ছাপ্পা ভোট দিচ্ছে তৃণমূল।

অন্যদিকে, ব্যাপক অশান্তির খবর পাওয়া গিয়েছে ক্যানিং ১ নং ব্লকের বালিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়। ওই এলাকায় বিরোধীদের বের করে দিয়ে সমস্ত বুথ দখল করে রেখেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ব্যাপক বোমাবাজির জেরে ওই এলাকায় ঘরবন্দি হয়ে রয়েছেন স্থানীয় বাসিন্দারা। অভিযোগ উঠেছে পুলিশের সামনেই চলছে এই বোমাবাজি। বোমাবাজির জেরে আহত ব্যক্তিদের হাসপাতালে নিয়ে যাওয়ার চেস্টা করা হলে, তাঁদের হাসপাতালে নিয়ে যেতে বাধা দেয় দুষ্কৃতীরা। পুরো ঘটনার জেরে ব্যাপক আতঙ্কের মধ্যে রয়েছেন ভোট কর্মীরাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here