Home Featured বাস মালিক সংগঠনের সঙ্গে ফিরহাদ হাকিমের বৈঠক, কাটল না জট

বাস মালিক সংগঠনের সঙ্গে ফিরহাদ হাকিমের বৈঠক, কাটল না জট

0
বাস মালিক সংগঠনের সঙ্গে ফিরহাদ হাকিমের বৈঠক, কাটল না জট
Parul

নিজস্ব প্রতিনিধি:   আনলক প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে রাজ্যে। বাস চালানোর অনুমতিও নবান্নের তরফে এসে গিয়েছে। কিন্তু এখনও রাজ্যে বেসরকারি বাসের সেভাবে দেখা মিলছে না। বাস ভাড়া বাড়ানোর দাবিতে  বেসরকারি বাস এখনও চলছে না। এই বিষয়ে পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে বৈঠক করেন বাস মালিক কর্তৃপক্ষরা। বাস মালিকরা ভাড়া বাড়ানোর দাবি জানালেও ফিরহাদ হাকিম অবলিম্বে রাস্তায় বাস নামানোর কথা বলেন। তিনি আশ্বাস দিয়েছেন, ভাড়া বাড়ানোর বিষয়টি নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন।

সোমবার দুপুর একটা থেকে এই বৈঠক হয়। পরিবহণমন্ত্রীর পাশাপাশি এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন বেঙ্গল বাস সিন্ডিকেটের সভাপতি স্বর্ণকমল সাহা ও বাস মালিক সংগঠনের আধিকারিকরা। বৈঠকের পর ফিরহাদ হাকিম বলেন, ওনারা বাস ভাড়া বাড়ানোর কথা বলেছিলেন। আমি বাস রাস্তায় নামাতে বলেছি। বাস ভাড়ানোর বিষয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করব। তবে ফিরহাদ হাকিমের কথায় স্বর্ণকমল সাহা বিশেষ আশ্বস্ত হতে পারেননি। তিনি বলেন, আগে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করি। তারপর এই বিষয় নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

তবে রাজ্যের সঙ্গে বৈঠকের পর, বাস মালিক আধিকারিকরা নিজেদের মধ্যে বৈঠকে বসেছেন। বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হবেন বলেও জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here