kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: দুষ্কৃতীদের হামলায় মৃত্যু হল তাহাজুদ্দিন শেখ নামে এক তৃণমূল কর্মীর। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানার ব্রহ্মপাড়ায়। সূত্রের খবর, এদিন রাতে স্থানীয় ইদ ঘরের সামনে বসেছিলেন তাহাজুদ্দিন শেখ ও ফারুক শেখ নামের দুই তৃণমূল কর্মী। অভিযোগ, সেই সময় হঠাৎই কিছু দুষ্কৃতী এসে তাদের লক্ষ্য করে বোমা ছোড়ে। বোমার আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাহাজুদ্দিন শেখের। ঘটনায় গুরুতর আহত হয়েছেন ফারুক শেখ। তাকে কৃষ্ণনগর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

এদিকে, ওই তৃণমূল কর্মী খুনের ঘটনায় পাঁচ জন তৃণমূল কর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের আজ কৃষ্ণনগর আদালতে পেশ করা হয়। তাদের নাম কুতুবউদ্দিন সেখ, তাহাজউদ্দিন সেখ, মনিরুল সেখ, ফুরুলছুরাত সেখ ও রুহিদুল সেখ। তাদের বাড়ি ওই গ্রামে। ওই খুনের ঘটনার তদন্ত নেমে চাপড়া থানার পুলিশ নিহত তৃণমূল কর্মীর এলাকা থেকে ওই পাঁচজনকে গ্রেফতার করে।

সূত্রের খবর, হৃদয়পুর গ্রাম পঞ্চায়েতের ক্ষমতা দখলকে কেন্দ্র দুই পক্ষের মধ্যে দীর্ঘদিনের বিবাদ ছিল। আর এই গোষ্ঠীদ্বন্দ্বের জেরে তাহাজুদ্দিন সেখকে খুন করা হয় বলে জানা যায়। এরা সকলেই চাপড়ার বিধায়কের ঘনিষ্ঠ বলে দাবি নিহতের পরিবারের। যদিও এবিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি চাপড়ার বিধায়ক রুকবানুর রহমান। সোমবারও চাপা উত্তেজনা ছিল এলাকায়। ঘটনার তদন্ত জারি রেখেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here