kolkata news

Highlights

  • ঘুমন্ত পাঁচ বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে খুন!
  •  নারকীয় ঘটনাটি ঘটেছে হাওড়ার আমতা থানার বসন্তপুর মহিষপাড়ায়
  • দেহটি উদ্ধার হয়েছে বাড়ির থেকে পাঁচশো ফুট দূরে খাল থেকে

নিজস্ব প্রতিনিধি, আমতা: ঘুমন্ত পাঁচ বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে খুন! নারকীয় ঘটনাটি ঘটেছে হাওড়ার আমতা থানার বসন্তপুর মহিষপাড়ায়। দেহটি উদ্ধার হয়েছে বাড়ির থেকে পাঁচশো ফুট দূরে খাল থেকে। পরিবার আমতা থানায় খুনের অভিযোগ দায়ের করেছে। অভিযোগের ভিত্তিতে আমতা থানার পুলিশ এক জনকে আটক করেছে। খুনের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যে সৃষ্টি হয়। ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দারা ‌। পরে মৃতদেহ নিয়ে হাওড়া-উদয়নারায়নপুর রোড় অবরোধ করে শিশুর আত্মীয় ও পরিবারের লোকজন। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয় বাসিন্দারা।

পরিস্থিতি সামাল দেওয়ার জন্য নামানো হয় বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ। অবরোধ তুলতে পুলিশ লাঠিচার্জ করে বলেও অভিযোগ নিহত শিশুর পরিবারের। শিশুর বাবা পেশায় গাড়ির হেল্পার সঞ্জয় মালিক জানান, তারা অন্যদিনের মতো শুক্রবার রাতে তার স্ত্রী ও এক মেয়ে এবং পাঁচ মাসের শিশুকে নিয়ে ঘুমাচ্ছিলেন। রাত দু’টোর সময়ও পাশে ওই শিশু ঘুমাচ্ছিল। ভোর চারটে নাগাদ গাড়ির ড্রাইভার ফোন করেন। সেই সময় ঘুম ভেঙে যাওয়ায় দেখি, পাশে ছেলে নেই এবং জানালার ইটগুলো মাটিতে পড়ে আছে। চারিদিক শিশুর খোঁজ শুরু হয়। পরে বাড়ির অদূরে একটি খালে ওই শিশুর দেহের খোঁজ পাওয়া যায়।

তাঁর অভিযোগ, শিশুকে চুরি করে নিয়ে পালানোর সময় পাড়ার লোক দেখে ফেলায় শিশুকে খালে ফেলে দেয় কেউ। অপহরণকারী স্প্রে জাতীয় কিছু দেওয়ার আমরা কিছু বুঝতে পারিনি। পুলিশ পরিবারের অভিযোগের ভিত্তিতে একজন ব্যক্তিকে আটক করে। নিহত শিশুর দেহ উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here