kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: নদীতে ভেসে আসছিলেন এক ব্যক্তি। মৃতদেহ ভেবে এলাকার লোকজন নদীতে ঝাঁপিয়ে উদ্ধার করার চেষ্টা করেন। কিন্তু পাশে যেতে চক্ষু চড়কগাছ। উদ্ধারকারীরা দেখতে পান, ওই ব্যক্তি জীবিত আছেন। এরপর তৎপরতার সঙ্গে মাঝে মাঝে থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে আসেন এলাকার লোকজন। সেবা-শুশ্রূষার পর তাকে সুস্থ করে তোলেন এলাকাবাসী। খবর দেওয়া হয় তার বাড়ির লোককে। আপাতত সুস্থ ওই ব্যক্তিকে তার বাড়িতে ফিরিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে। অবাক করা এই ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মাগুরমারি একনম্বর পঞ্চায়েতের বাবুপাড়া এলাকায়।

বর্ষার মরসুমে এমনিতেই এখন ভরা নদী। সাঁতার জানলেও অনেকেই এখন নদীতে নামেন না। কিন্তু সাত সকালে এক ব্যক্তিকে নদীতে ভেসে আসতে দেখে অবাক হন এলাকার লোকজন। স্থানীয় ধীরেন্দ্রনাথ রায় জানান, সকাল প্রায় আটটা নাগাদ জানতে পারি এক ব্যক্তি নাকি ভেসে আছেন নদীতে। পরবর্তীতে আমি ও আমার ভাইপো তাঁকে উদ্ধারের জন্য নদীতে নামি। সাঁতরে ওই ব্যক্তির কাছকাছি গিয়ে দেখতে পাই তিনি বেঁচে আছেন। পরে আমরা দু’জন মিলে ওই ব্যক্তিকে মাঝ নদী থেকে উদ্ধার করে আনি। ওই ব্যক্তির নাম মোতিয়েস মুণ্ডা। তার বাড়ি মধ্য খট্টিমারি এলাকায়।

এদিকে, ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। উদ্ধারের পর ওই ব্যক্তিকে দেখতে শতাধিক লোক ভিড় করেন সেখানে। স্থানীয় সুদেব রায় ফোনে ওই ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে বিষয়টি জানান তাদের। বাড়ির লোকজন এসে নিয়ে যান ওই ব্যক্তিকে। কেমন তিনি নদীতে ভেসে আসছিলেন তা জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here