Home Featured অসুস্থ অরিজিৎ সিংয়ের মা, সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন স্বস্তিকা, রাজ, সৃজিতদের

অসুস্থ অরিজিৎ সিংয়ের মা, সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন স্বস্তিকা, রাজ, সৃজিতদের

0
অসুস্থ অরিজিৎ সিংয়ের মা, সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন স্বস্তিকা, রাজ, সৃজিতদের
Parul

মহানগর ডেস্ক: দেশ জুড়ে করোনার পরিস্থিতি ক্রমশই ভয়াবহ হয়ে উঠেছে। আক্রান্তের গ্রাফ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। ভেঙে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। বেড, অক্সিজেন পেতে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন সাধারণ মানুষ। এই পরিস্থিতি সামাল দিতে মাঠে নেমেছেন টলিউড সেলিব্রিটি থেকে সাধারণ নেটিজন। নিজেদের প্রোফাইল থেকে তাঁরা সাধারণ মানুষের জন্য বেড, অক্সিজেন, প্লাজমা সাহায্য চেয়ে পোস্ট করছেন। যা মুহূর্তেই পৌঁছে যাচ্ছে লক্ষ লক্ষ মানুষের কাছে। ফলে সহজেই পাশে দাঁড়ানো যাচ্ছে করোনা আক্রান্তদের। যোগান দেওয়া যাচ্ছে বেড, অক্সিজেন, প্লাজমা। এবার এমন ভাবেই টলিউড সেলিব্রিটি রাজ চক্রবর্তী, স্বতিকা মুখাপাধ্যায় এবং সৃজিত মুখার্জির সোশ্যাল মিডিয়ায় উঠে এল গায়ক অরিজিত সিংয়ের মায়ের জন্য সাহায্য চেয়ে একটি পোস্ট।

গতকাল রাতেই পরিচালক সৃজিত মুখার্জি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। এই পোস্টে তিনি সাহায্য প্রার্থনা করেছেন গায়ক অরিজিত সিংয়ের মায়ের জন্য। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন গায়কের মা। প্রয়োজন এ নেগেটিভ রক্তের। ডোনার পেতে এই পোস্ট করেন সৃজিত। এই পোস্টটি আরও মানুষের মাঝে ছড়িয়ে দিতে রিপোস্ট করেন টলিউড পরিচালক রাজ। বৃহস্পতিবার সকালে পুনরায় নিজের স্যোশাল মিডিয়ায় এই পোস্টটি করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন, এ নেগেটিভ রক্ত প্রয়োজন। তবে, শুধুমাত্র পুরুষ ডোনার চেয়েছেন। কারণ পুরুষদের রক্তের প্লেটলেট কাউন্ট মেয়েদের তুলনায় অনেক বেশি হয়, সেই কারণেই পুরুষ ডোনার প্রয়োজন কথাটি উল্লেখ করে দিয়েছেন। মুহূর্তে ভাইরাল হয়েছে এই পোস্টটি। প্রিয় গায়কের বিপদের দিনে পাশে দাঁড়াতে মরিয়া ভক্তকুল।

প্রসঙ্গত,দেশে করোনা পরিস্থিতি ক্রমশই বেড়ে চলেছে। তারকা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুযায়ী গত ২৪ ঘন্টায় দেশে করোনা আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ১২ হাজার ২৬২ জন। সারা দেশে মত আক্রান্তের সংখ্যা ২ কোটি ১০ লক্ষ ৭৭ হাজার ৪১০ জন। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ৩ হাজার ৯৮০ জন। এখনও পর্যন্ত সারা দেশে মোট মৃতের সংখ্যা ২ লক্ষ ৩০ হাজার ১৬৮ জন। পাশাপাশি গত ২৪ ঘন্টায় করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছেন ৩ লক্ষ ২৯ হাজার ১১৩ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here