kolkata news

Highlights

  • দিল্লির বিধানসভার ফল যাতে পুরসভার ভোটে ফিরে না আসে তার জন্য জোরকদমে প্রস্তুতি চালাচ্ছে বঙ্গ বিজেপি
  • বৃহস্পতিবার থেকে দুই দিনের কর্মী-প্রশিক্ষণ কর্মশালা শুরু করল রাজ্য বিজেপি
  • কী কী বিষয়কে হাতিয়ার করে প্রচারে নামবে দল এই প্রসঙ্গে আলোচনা হবে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নজরে পুরসভার ভোট। দিল্লির বিধানসভার ফল যাতে পুরসভার ভোটে ফিরে না আসে তার জন্য জোরকদমে প্রস্তুতি চালাচ্ছে বঙ্গ বিজেপি। এই বিষয়ে দলীয় কর্মীদের আরও সরগর করতে বৃহস্পতিবার থেকে দুই দিনের কর্মী-প্রশিক্ষণ কর্মশালা শুরু করল রাজ্য বিজেপি। প্রথম দিন এই কর্মশালা হচ্ছে মহারাষ্ট্র নিবাসে। আজ এই প্রশিক্ষণের আয়োজন করা হয় আইসিসিআর প্রেক্ষাগৃহে। এদিনের আলোচনা সভায় উপস্থিত রয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

এদিনের বৈঠকে মূলত পুরনির্বাচনে কাদের কাদের প্রার্থী করা হবে, কী কী বিষয়কে হাতিয়ার করে প্রচারে নামবে দল এই প্রসঙ্গে আলোচনা হবে। এছাড়াও প্রচারের জন্য কীভাবে কাজ শুরু করতে হবে সেই বিষয়ে বিস্তারিত আলোচনা হবে এদিনের সভায়। দলের ৯৪টি সাংগঠনিক জেলা সভাপতি ও জেলার কমিটির মাথাদের ডাকা হয়েছে প্রশিক্ষণ শিবিরে৷

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু এই প্রশিক্ষণ শিবির সম্পর্কে জানান, “পুরসভা নির্বাচনের জন্য আজ জেলার সভাপতি ও জেলার পদাধিকারিদের এই শিবিরে ডাকা হয়েছে। এবার পুরসভা নির্বাচনে বিজেপি ভালো ফল করবে। তার জন্যই আমরা আগে ভাগেই প্রস্তুতি শুরু করলাম।”

বিজেপি সুত্রে খবর, দুদিনের প্রশিক্ষণ শিবিরের প্রথম দিন বৈঠকে উপস্থিত ছিলেন পুরসভা নির্বাচনের আহ্বায়ক মুকুল রায় ও সহকারি আহ্বায়ক সঞ্জয় সিং। দলের কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, কেন্দ্রীয় সম্পাদক শিবপ্রকাশ, অরবিন্দ মেনন ও দিলীপ ঘোষ এই সভায় থাকবেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here