বাঙালির জন্য সুখবর, পুজোয় বাড়ছে মেট্রোর পরিষেবা

0
18

ডেস্ক: সামনেই দুর্গাপুজো আর তার আগেই মেট্রো পরিষেবা জানাল সুখবর। অন্যান্যবারের মতো এবারও পুজোয় যাত্রীরা বাড়তি মেট্রো পরিষেবা পাবেন। পুজোর সময় যাত্রীদের নাজেহালে পড়তে হয় মেট্রোর জন্য। তাই এবার যাত্রীদের কথা মাথায় রেখে মেট্রো কর্তৃপক্ষ পুজোয় বাড়তি মেট্রো বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

মেট্রো কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে, চতুর্থী থেকে ষষ্ঠী অবধি মেট্রো চলবে সকাল ৮ টা থেকে রাত ১১:১০ পর্যন্ত। অন্যদিকে,সপ্তমী থেকে নবমী পর্যন্ত মেট্রো চলবে দুপুর ১:৪০ থেকে ভোর ৪ টে পর্যন্ত। আর দশমীর দিন দুপুর ১:৪০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত মেট্রো চলাচল করবে।

কলকাতার দুর্গাপুজোয় মানুষের যা ঢল নামে তাতে করে কার্যত শহরের বুকে যান চলাচল স্তব্ধ হয়ে যায়। সেক্ষেত্রে সাধারণ মানুষের মন্ডপে মন্ডপে গিয়ে ঠাকুর দেখা কার্যত অস্বস্তিকর হয়ে ওঠে। মেট্রোই পুজোর সময় একমাত্র এক পুজো থেকে আরেক পুজোতে যোগাযোগের মাধ্যম হয়ে ওঠে। সকলের পক্ষে গাড়ি করে পুজোয় ঘোরা সম্ভব হয় না, তুলনায় মেট্রো অনেক কম খরচে, কম সময়ে মানুষকে এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যায়। স্বাভাবিক ভাবে দুর্গাপুজোয় মেট্রোর রাতভর পরিষেবা সাধারণ মানুষের জন্য খুশির খবর নিয়ে এল তা বলাই বাহুল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here