kolkata bengali news

ডেস্ক: বর্তমান সময়ে দেশজুড়ে ক্রমবর্ধমান ভাবে বেড়ে চলেছে যৌন হেনস্থা ও মহিলাদের পিছু নেওয়ার মতো ঘটনা। সেই তালিকা থেকে এবার বাদ পড়লেন না কেন্দ্রীয় মন্ত্রীও। কেন্দ্রীয় তথ্য সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানির সঙ্গে দুর্ব্যবহার ও তাঁর পিছু নেওয়ার অভিযোগে দিল্লি বিশ্ববিদ্যালয়ের চার পড়ুয়ার বিরুদ্ধে চার্জশিট দাখিল করল দিল্লি পুলিশ।

জানা গিয়েছে, দিল্লির ল্যুটিয়েনে একটি গাড়ি নিয়ে স্মৃতি ইরানিকে অনুসরণ করতে থাকে ওই চার যুবক। ঘটনার সময় তারা মদ্যপ অবস্থায় ছিল বলেও জানা গিয়েছে। অভিযুক্ত ওই যুবকদের নাম সীতাংশু, অবিনাশ, করণ ও অমিত। এদের প্রত্যেকেরই বয়স ১৮ থেকে ১৯ বছরের মধ্যে। কেউ তাঁকে অনুসরণ করছে বুঝতে পেরে স্থানীয় থানায় যোগাযোগ করেন কেন্দ্রীয় মন্ত্রী। অভিযোগ অনুযায়ী ওই চার যুবকের গাড়ি ধাওয়া করে তাদের গ্রেপ্তার করে দিল্লি পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে পিছু নেওয়া, অপরাধমূলক ভীতি প্রদর্শন, মহিলার শ্লীলতাহানী করার মতলবের অভিযোগ আনা হয়েছে।

একইসঙ্গে যেহেতু অভিযুক্ত দের বিরুদ্ধে দায়ের করা সব অভিযোগই জামিন যোগ্য, সেহেতু তাদের প্রত্যেকেই জামিন মঞ্জুর করেছে আদালত। তবে একইসঙ্গে এই মামলার সমস্ত অভিযোগ খতিয়ে দেখছে আদালত। আগামী ১৫ অক্টোবর দিল্লির মেট্রপলিট্যান ম্যাজিস্ট্রেট স্নিগ্ধা সাওয়ারিয়ার এজলাসে এই মামলার শুনানি রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here