kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: করোনা সতর্কতা হিসাবে হাওড়ার ডোমজুড় বিধানসভা এলাকার সর্বত্র স্যানিটাইজেশনের কাজ শুরু হল। রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে গোটা এলাকা জীবাণুমুক্ত করার কাজ করা হচ্ছে। জগদীশপুর বাজার বিডিও অফিসের সামনে থেকে স্যানিটাইজেশনের কাজ শুরু হয়। আগামী তিন চারদিনের মধ্যে সব ঘরবাড়ি, বাজার, দোকানপাট, স্বাস্থ্যকেন্দ্র জীবাণুমুক্ত করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন,  ডোমজুড় বিধানসভা এলাকার সব রাস্তাঘাট, দোকানপাট, ঘরবাড়ি, স্বাস্থ্যকেন্দ্র, উপ স্বাস্থ্যকেন্দ্র আমরা জীবাণুমুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি। বুধবার থেকে আগামী তিন চারদিন এই কাজ করব। কোথাও কাজ বাকি রাখা হবে না। বিদেশি মেশিনের সাহায্যে পুরো বাজার, জনবহুল জায়গা সবই জীবাণুমুক্ত করা হচ্ছে। চেষ্টার কোনও ত্রুটি থাকবে না। মানুষ যাতে সুস্থ থাকে নিরাপদে থাকে তারজন্য সব ব্যবস্থা করব।

এদিন বনমন্ত্রী রাজীব ব্যানার্জি আরও জানান, ডোমজুড় বিধানসভা কেন্দ্রের পঁচাত্তর হাজার বাড়ি, দুটো ব্লক, দুটো স্বাস্থ্য কেন্দ্র, সাতটা সাব সেন্টার, বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা, বাজার সব আগামী দু’তিনদিনের মধ্যে স্যানিটাইজ করা হবে। মানুষের কাছে তিনি অনুরোধ করেন, লকডাউন চলাকালীন কেউ যেন রাস্তায় না বের হন। জনসাধারণের উদ্দেশ্যে এই বার্তা দিয়ে এলাকা জীবাণুমুক্ত করার কাজ শুরু করেন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here