ডেস্ক: বড় আশা করে তাঁর বাড়ি গিয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা। কিন্তু তিনি ফেরালেন খালি হাতেই। তিনি? প্রাক্তন বায়ুসেনা প্রধান অরূপ রাহা।

পুরুলিয়ায় দুই বিজেপি কর্মীর মৃত্যুকে ইস্যু বানিয়ে এই আন্দোলনকে আরও বৃহত্তর রূপ দিতে চাইছে বিজেপি। সেই কারণে একে অতি সক্রিয় হয়ে উঠেছেন বিজেপি নেতা মন্ত্রীরা। কিছুদিনের মধ্যেই রাজ্যে আসছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। আপতত দল ভারি করাই প্রধান লক্ষ্য গেরুয়া শিবিরের। সেই উদ্দেশ্যে প্রাক্তন বায়ুসেনা প্রধানের বাড়ি গিয়ে আলাপ চারিতা সারেন রাহুল সিনহা। বিগত চার বছরে মোদী সরকারের কর্মকাণ্ড দেখাতে সেই খতিয়ানের বইও অরূপবাবুর হাতে তুলে দেন রাহুল। এরপর সুযোগ বুঝে বিজেপিতে যোগদানের কথাটা পেড়েই ফেলেন তিনি। কিন্তু অরূপবাবু শান্ত ভাবেই সেই অফার ফিরিয়ে দেন।

অরূপ রাহা জানান, তিনি কাউকে সমর্থনও করেন না। রাজনীতিতেও সেই কারণে যোগ দিতে চান না তিনি। ব্যক্তিগত স্তরে মতামত থাকতেই পারে। দেশ ও রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি সম্পর্কেও তিনি ওয়াকিবহাল। এবং অরাজনৈতিক সংগঠন থেকে উঠে আসার কারণে তিনি এখন রাজনীতিতে আসতে আগ্রহী নন। এমনটাই জানান অরূপবাবু।

প্রাক্তন বায়ুসেনা প্রধানের সঙ্গে দেখা করে সন্তোষ প্রকাশ করেন রাহুল সিনহাও। তিনি বলেন, অরূপবাবুদের মতো মানুষদের জন্যই দেশের সুরক্ষা আজ অটুট। উনি বাঙালি, এই কারণে আমরা আরও গর্বিত। ওনার আশীর্বাদ নিয়ে এই অভিযান শুরু করছি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here