kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: মাস দুয়েক আগে তাঁর বিজেপিতে যোগ দেওয়া একপ্রকার হয়েই গিয়েছিল। সেই সময় তীব্র আপত্তি করেন দলের কয়েকজন নেতা। ফলে বিজেপিতে যোগ দিতে পারেননি আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি। এরপর তৃণমূলের সঙ্গে সমস্ত তিক্ততা মিটিয়ে নেওয়ার জন্য রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে তিনি বৈঠকে বসেন। তারপর তিনি জানান, তৃণমূলেই থাকছেন তিনি।

বিদ্রোহী হওয়ার পর তিনি দলের যে সব পদ ছেড়ে দিয়েছিলেন, তা আর ফিরে পাননি। পরে অবশ্য তাঁকে সর্বভারতীয় মুখপাত্র করা হয়। সেই জিতেন্দ্র তিওয়ারি এবার তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক চুকিয়ে দিয়ে যোগ দিলেন বিজেপিতে।

​আজ মঙ্গলবার সন্ধ্যায় হুগলির বৈদ্যবাটিতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভায় উপস্থিত হয়ে জিতেন্দ্র নাম লেখান বিজেপিতে। দিলীপ ঘোষের হাত থেকে তিনি পতাকা নিয়ে নতুন দলে যাত্রা শুরু করেন। বিশেষ সূত্রে জানা গিয়েছে, আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তর আসানসোল বিধানসভা কেন্দ্র থেকে তিনি রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের বিরুদ্ধে লড়াই করতে পারেন।

​উল্লেখ্য, আসানসোল পুরনিগমের মেয়র তথা পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক এর আগে একাধিক ইস্যুতে প্রতিবাদ করে বিদ্রোহী হয়েছিলেন। গত বছরের ১৬ ডিসেম্বর আসানসোল পুরনিগমের পুরপ্রশাসক পদ থেকে পদত্যাগ করেন তিনি। তারপর ছেড়ে দেন জেলা সভাপতির পদ। দু’দিনের মাথায় কলকাতায় এসে বৈঠক করেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে। তারপর সমস্ত তিক্ততা মিটে গিয়েছে বলে জিতেন্দ্র ঘোষণা করেন তিনি তৃণমূলেই থাকছেন। যদিও তিনি তৃণমূলে তাঁর ছেড়ে দেওয়া পদ আর ফিরে পাননি। তাঁকে তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র হিসেবে দায়িত্ব দেওয়া হয়। তারপরও কানাঘুষো চলছিল, তিনি দল ছাড়তে পারেন বলে। আর সেই সব জল্পনার অবসান হয়ে গেল। বৈদ্যবাটির সভায় হাজির হয়ে দিলীপ ঘোষের হাত থেকে পতাকা নিয়ে বিজেপিতে নাম লিখিয়েছেন জিতেন্দ্র তিওয়ারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here