মহানগর ওয়েবডেস্ক: গুরুতর অসুস্থ হয়ে পড়লেন উত্তরপ্রদেশের মন্ত্রী তথা ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার চেতন চৌহান। সংকটজনক অবস্থায় তাঁকে গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্ট সিস্টেমে রাখা হয়েছে। সম্প্রতি তাঁর শরীরে করোনার ভাইরাসও পাওয়া যায়। তারপর থেকে ক্রমশ স্বাস্থ্যের অবনতি হয়েছে যোগী আদিত্যানাথের ক্যাবিনেট সদস্যের।

গত ১১ জুলাই প্রথমবার করোনা পজিটিভ ধরা পড়ার পর তাঁকে প্রাথমিক চিকিৎসার জন্য এসজিপিআই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু সেখানে তাঁর কিডনি ও রক্তচাপের সমস্যা দেখা দেয়। এরপরই গুরুগ্রামের মেদান্তা হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও এই হাসপাতালেই ভর্তি হয়েছিলেন। গত ১৫ অগাস্ট চেতন চৌহানকে মেদান্তায় নিয়ে আসার পর দু’বার তাঁর রিপোর্ট নেগেটিভ এলেও পরে তা নেগেটিভ আসে। ফলে বাড়ি আর ফেরা হয়নি এই প্রাক্তন ক্রিকেটারের।

প্রসঙ্গত, এই নিয়ে যোগী রাজ্যের একাধিক মন্ত্রী পরপর করোনায় আক্রান্ত হলেন। সম্প্রতি উত্তরপ্রদেশের আইন মন্ত্রী ব্রজেশ পাঠকের করোনা হয়েছিল। তার আগে যোগী সরকারের শিক্ষামন্ত্রী কমল রানী বরুণের মৃত্যু হয়েছে করোনায়। এবার করোনায় আক্রান্ত আরেক মন্ত্রী চেতন চৌহান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here