kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: করোনা আক্রান্ত হয়ে আগেই মারা গিয়েছিলেন মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমার সামশেরগঞ্জ বিধানসভার কংগ্রেস প্রার্থী রেজাউল হক। সেই জঙ্গিপুর মহকুমা কেন্দ্রের জঙ্গিপুর বিধানসভা আসনের এবারের সংযুক্ত মোর্চা প্রার্থী মারা গেলেন করোনায় আক্রান্ত হয়ে। আরএসপি থেকে তিনি এই আসনে এবার প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তার নাম প্রদীপ নন্দী। জানা গিয়েছে, নমিনেশন দাখিল করার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকদিন ধরে তিনি অসুস্থ অবস্থায় ভোট প্রচার করেন। গত ৫ এপ্রিল টেস্ট করলে দেখা যায় তিনি করোনা পজিটিভ। তারপর গুরুতর অবস্থায় তাকে ভর্তি করা হয় বহরমপুর কোভিড হাসপাতালে। গতকাল বিকেলে সেখানেই মারা যান আরএসপি প্রার্থী প্রদীপ নন্দী।

​অন্যদিকে, করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল বীরভূমের মুরারই বিধানসভার বিদায়ী বিধায়কের। তার নাম আব্দুর রহমান। তিনি কলকাতায় আরএন টেগোর হাসপাতালে ভর্তি ছিলেন। এবারও তাকে মুরারই কেন্দ্রে প্রার্থী করেছিল তৃণমূল। কিন্তু মনোনয়ন দাখিল করার পর তিনি অসুস্থ হয়ে পড়লে প্রার্থী বদল করা হয়। বেশ কিছুদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। আজ সকালে আরএন টেগোর হাসপাতাল মারা যান তিনি।

​প্রসঙ্গত, গত বৃহস্পতিবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয় মুর্শিদাবাদের জঙ্গিপুর মহকুমার সামসেরগঞ্জ বিধানসভা কংগ্রেস প্রার্থী রেজাউল হকের। তিনিও বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তাকে ভর্তি করা হয় জঙ্গিপুরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে নিয়ে আসা হয় কলকাতায়। সেখানে চিকিৎসাধীন থাকার পর মৃত্যু হয় তার। ভোটের আবহে দুই প্রার্থীর পাশাপাশি এক বিদায়ী বিধায়কের মৃত্যু হল করোনায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here