pranab

মহানগর ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় যা দেখবেন তা সবসময় বিশ্বাস করতে নেই, এটি আরও একবার প্রমাণিত হল। কারণ এদিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের মৃত্যুর খবর! ইতিমধ্যে টুইটারে ট্রেন্ড করছে ‘#ripPranabMukherjee’। কিন্তু এই খবর যে সম্পূর্ণ ভুয়ো তা জানালেন প্রাক্তন রাষ্ট্রপতির ছেলে অভিজিত মুখোপাধ্যায়। একই কথা জানাল দিল্লির হাসপাতাল কর্তৃপক্ষও।

প্রাক্তন রাষ্ট্রপতির ছেলে অভিজিৎ মুখোপাধ্যায় জানিয়েছেন, প্রণব মুখোপাধ্যায় বেঁচে রয়েছেন এবং আগের মত অবস্থাতেই রয়েছেন। একই সঙ্গে দিল্লির আর্মি রিসার্চ অ্যান্ড রেফারাল হাসপাতাল জানিয়েছে, প্রাক্তন রাষ্ট্রপতি শারীরিক অবস্থা আগের মত রয়েছে। এখনো তিনি ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন। অবস্থা আগের মতোই তবে স্থিতিশীল। হাসপাতাল কর্তৃপক্ষ এবং ছেলে অভিজিৎ মুখোপাধ্যায় এর বক্তব্য সামনে আসার পরেই স্বস্তির নিঃশ্বাস ফেলছে দেশবাসী। তবে যারা এই ভুয়ো খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে তাদের ব্যাপকভাবে আক্রমণ করা হচ্ছে।

গতকাল বাবার শারীরিক সুস্থতা কামনা করে আবেগঘন পোস্ট করেছিলেন প্রণব কন্যা শর্মিষ্ঠা। তিনি জানিয়েছিলেন গতবছর এই মাসে তাঁর বাবা ভারতরত্ন পেয়েছিলেন। ঠিক এক বছর পর এই মাসেই তিনি সংকটজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। প্রসঙ্গত, সোমবার টুইট করে নিজেই ভাইরাস আক্রান্ত হওয়ার কথা প্রকাশ এনেছিলেন দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তবে জানা যায়, আগেই শারীরিক অসুস্থতার কারণে অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here