kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, মালদা: অস্ত্র কারখানার হদিশ মিলল মালদার কালিয়াচকের পুতুয়াটুলি এলাকায়। একটি আত্যাধুনিক পাইপগান ও অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল কালিয়াচক থানার পুলিশ। আদালতে তোলা হলে ধৃত ব্যক্তিকে পাঁচ দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

গোপন সূত্রে খবর পেয়ে কারারি চাঁদপুরের পুতুয়াটুলি এলাকায় হুমায়ুন শেখ নামে এক ব্যক্তির বাড়িতে হানা দেয় কালিয়াচক থানার পুলিশ৷ ওই ব্যক্তির বাড়িতে তল্লাশি চালিয়ে মাটির নিচে একটি গোপন ঘরের সন্ধান মেলে। সেই গোপন ঘর থেকে উদ্ধার হয় একটি অত্যাধুনিক পাইপ গান, ৬টি ফাইল, ২টি কাটার, ৮টি বিভিন্ন মাপের হ্যাকস ব্লেড, ১৩টি ব্যারেল হোল্ডার, ২টি হাতুড়ি, ১৫টি বিভিন্ন মাপের ড্রিল বিট, ৩টি করে মেটাল শিট ও ছেনি। গ্রেফতার করা হয় হুমায়ুন শেখ নামে ওই ব্যক্তিকে।

কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তির বাড়িতে হানা দিয়ে একটি গোপন ঘরের সন্ধান মেলে। ওই ঘর থেকে একটি অত্যাধুনিক পাইপ গান ও অস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ধৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনের একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে হেপাজতে নিয়ে এই ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here