kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হুগলি: এক নাবালিকা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেফতার করল হুগলির গুড়াপ থানার পুলিশ। অভিযুক্তদের আজ চুঁচুড়া আদালতে তোলা হয়। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে গুড়াপ থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মীরা। ওই নাবালিকার পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল বিকেলে ওই নাবালিকা ছাত্রী বন্ধুদের সঙ্গে পাশের গ্রামে বেড়াতে যায়। মাঠে গল্প করে বাড়ি ফেরার সময় সন্ধ্যা নামে। সেই সুযোগ নিয়ে পাশের গ্ৰামের চার যুবক ঘিরে ধরে ওই ছাত্রীও তার বন্ধুদের। ছাত্রীর বন্ধুদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এরপর ওই ছাত্রীকে চারজন মিলে গণধর্ষণ করে পালায়।

নির্যাতিতা ছাত্রী অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে সমস্ত ঘটনাটি জানায় বাড়ির লোকজনকে। এরপর পরিবারের লোকজন গুড়াপ থানার দারস্থ হয়। অভিযোগ পেয়ে অত‍্যন্ত তৎপরতার সঙ্গে অভিযুক্তের গ্ৰেফতার করে পুলিশ। পকসো আইনে মামলা শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের সবার বয়স ১৯ থেকে ২৫-এর মধ‍্যে।

অন্যদিকে, দোষীদের কঠোর শাস্তির দাবিতে গুড়াপ থানার সামনে বিক্ষোভ দেখায় স্থানীয় বিজেপি কর্মীরা। ঘটনার তীব্র নিন্দা করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হয় বিক্ষোভকারীরা। স্থানীয় বিজেপি নেতা সন্দীপ সরকার বলেন, এই ধরনের ঘৃণ্য অপরাধ যারা করেছে, তাদের কঠোর থেকে কঠোরতম শাস্তি হওয়া উচিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here