kolkata news

নিজস্ব প্রতিনিধি, বসিরহাট: মাদক-সহ পুলিশের হাতে ধরা পড়ল কুখ্যাত চার দুষ্কৃতী। বসিরহাট পুলিশ জেলার পুলিশ লাগাতার অভিযান চালিয়ে ঘোজাডাঙা সীমান্ত থেকে ওই চার দুষ্কৃতীকে গ্রেফতার করে। মাদক পাচারকারী ওই দুষ্কৃতীদের কাছ থেকে কুড়ি লিটার তরল মাদক পাওয়া গিয়েছে। যার বাজারমূল্য কয়েক লক্ষ টাকা। ধৃতরা পাচারের সঙ্গে যুক্ত ছিল।

গুলিভর্তি রিভলবার-সহ এক দুষ্কৃতীকে প্রথমে পুলিশ গ্রেফতার করে। তার কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ। পাশাপাশি পুলিশ ৩০০ লিটার দেশি মদসহ আরও একজন গ্রেফতার করে। সব মিলিয়ে মোট চারজনকে বসিরহাট থানার ঘোজাডাঙা সীমান্ত থেকে গ্রেফতার করে পুলিশ। বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার কঙ্করপ্রসাদ বারুই, আইসি প্রেমাসিস চট্টরাজের নেতৃত্বে পুলিশের একটি বড় বাহিনী আজ মঙ্গলবার ভোরবেলা ঘোজাডাঙা সীমান্তের বিভিন্ন এলাকা থেকে ওই চারজনকে গ্রেফতার করে। এদের বাড়ি বসিরহাট সীমান্তে।

দুই জন মাদক পাচারকারীকে আজ বারাসত জেলা আদালতে তোলা হয়েছে। বাকি দু’জনকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে একদিকে যেমন মাদক পাচারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে, অন্যদিকে তাদের বিরুদ্ধে দুষ্কৃতীমূলক একাধিক অভিযোগ রয়েছে জেলার বিভিন্ন থানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here