kolkata news
Highlights

  • উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে দাঁড়াতে এগিয়ে এল একটি স্বেচ্ছাসেবী সংস্থা
  • উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের নিজ নিজ পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে ‘বিনামূল্যে টোটো পরিষেবা’র ব্যবস্থা করা হয়েছে
  • এই উদ্যোগে খুশি পরীক্ষার্থী ও অভিভাবকরা


নিজস্ব প্রতিনিধি, নদিয়া:
বৃহস্পতিবার থেকে শুরু হল উচ্চমাধ্যমিক পরীক্ষা। আর উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে দাঁড়াতে এগিয়ে এল একটি স্বেচ্ছাসেবী সংস্থা। উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের নিজ নিজ পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে ‘বিনামূল্যে টোটো পরিষেবা’র ব্যবস্থা করা হয়েছে। এই উদ্যোগে খুশি পরীক্ষার্থী ও অভিভাবকরা।

নদিয়ার রানাঘাট ২ ব্লকের নাথকুড়া ‘সাবিল ওয়েলফেয়ার ট্রাস্ট’-এর উদ্যোগে মাধ্যমিকের মতো উচ্চমাধ্যমিকেও এলাকার পরীক্ষার্থীদের নিজ নিজ পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। মূলত প্রত্যন্ত গ্রাম নাথকুড়া, হুদা, কুশাবেড়িয়া, পুটখালি, কৃষনগর প্রভৃতি গ্রামগুলি থেকে ছাত্রছাত্রীদের পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে সংস্থাটি। এই পরিষেবা পেয়ে ছাত্রছাত্রীরা স্বভাবতই খুব খুশি। অভিভাবকরাও খুব খুশি হয়েছে ট্রাস্টের এই উদ্যোগে। বিনয় ঘোষ নামে এক অভিভাবক বলেন, এই উদ্যোগে আমাদের এলাকার বহু ছাত্রছাত্রী উপকৃত হবে।’ এলাকার পঞ্চায়েত সদস্য অমর ঘোষ জানান, এই ধরনের উদ্যোগ আমাদের এলাকার শিক্ষা এবং সুংস্কৃতির মানোন্নয়নে ভীষণভাবে সহায়ক হবে।

ট্রাস্টের সম্পাদক শিক্ষক আজগর আলি মণ্ডল এবং সদস্য বাবলু ঘোষ বলেন, পরীক্ষার সময় ছাত্রছাত্রীদের এধরনের পরিষেবা দিতে পেরে আমরা ভীষণ তৃপ্ত। আগামীতে এলাকাবাসীর সহযোগিতায় আরও গঠনমূলক কাজ করতে চাই। বিনামূল্যে এই টোটো পরিষেবা পেয়ে এবং সঠিক সময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছতে পেরে খুশি পরীক্ষার্থী ও অভিভাবকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here