ডেস্ক: সামি ও তাঁর স্ত্রী হাসিন জাহানকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা ভারত। সামির বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্ক সহ, নির্যাতন ও নানান অভিযোগ এলেছেন স্ত্রী হাসিন জাহান। পুরো ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। এরই মাঝে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়ে নবান্নে আবেদন করেছিন হাসিন জাহান। সেই আবেদনে সাড়া দিয়ে শুক্রবার হাসিনের সঙ্গে সাক্ষাতের সময় দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গত কয়েকদিন ধরে সামির বিরুদ্ধে একের পর এক বাউন্সার ছুঁড়েছেন স্ত্রী হাসিন জাহান। সেখানে, ম্যাচ গড়পেটা থেকে শুরু করে, নির্যাতন ও বিদেশে একাধিক মহিলার সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ আনেন হাসিন জাহান। পাল্টা স্ত্রী হাসিনকে প্রতারক বলে অভিযোগ তুলে, সামি বলেন, স্ত্রী হাসিন তাঁর আগের বিয়ে ও সন্তানের কথা গোপন করে তাঁর সঙ্গে বিয়ে করেছিলেন। একের পর এক অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করেন হাসিন জাহান। তাঁর দাবি ছিল, এই লড়াইয়ে তিনি পাশে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তাঁর সেই আবেদনে সাড়া দিয়ে শুক্রবার তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে রাজি হয়েছেন মুখ্যমন্ত্রী।

অন্যদিকে সামির বিরুদ্ধে নিগ্রহ ও ম্যাচগড়পেটার অভিযোগ আনার পরই, সামি কান্ডের তদন্তে দুবাই যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুলিশ। কলকাতা পুলিশ দুবাই যাওয়ার অনুমতি চেয়ে ইতিমধ্যেই স্বরাষ্ট্রদপ্তরের কাছে আবেদন জানিয়েছে তারা। দক্ষিন আফ্রিকা সিরিজের পর দুদিন দুবাইতে ছিলেন মহম্মদ সামি। এই দুদিনে কার কার সঙ্গে তিনি সাক্ষাৎ করেছেন সে বিষয়ে বিস্তারিত তদন্তের জন্য খুব শীঘ্রই দুবাইতে যাবেন গোয়েন্দারা। জেরা করা হতে পারে মহম্মদ সামিকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here