প্রয়াত প্রাক্তন মোহনবাগান সচিব অঞ্জন মিত্র, ক্রীড়া জগতে শোকের ছায়া

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক:  চলে গেলেন মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্র৷ ফুসফুসে সংক্রমণের কারণে সপ্তাহখানেক আগে তিনি হাসপাতালে ভর্তি হন। রাত ৩.১০-এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মরদেহ সকালে নিয়ে যাওয়া হলে ট্যাংরার বাড়িতে। শুক্রবার ভোর রাতে একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়।মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৩ বছর।তাঁর প্রয়াণে ময়দানে শোকের ছায়া নেমে এসেছে।

বাংলার হাতে গোনা ফুটবল প্রশাসকদের মধ্যে তিনি ছিলেন অন্যতম৷নিজেকে কিংবদন্তি প্রশাসকের পর্যায়ে নিয়ে গিয়ে ছিলেন তিনি৷ মোহনবাগানের টুটু বসু- অঞ্জন মিত্র জুটি প্রশাসক হিসাবে মোহনবাগানকে আলাদা উচ্চতায় নিয়ে গিয়েছিলেন৷ মোহনবাগান অন্তপ্রাণ ছিল তাঁর৷ ফুসফুসে সংক্রমণের কারণে সপ্তাহখানেক আগে তিনি হাসপাতালে ভর্তি হন। রাত ৩.১০-এ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মরদেহ সকালে নিয়ে যাওয়া হলে ট্যাংরার বাড়িতে। ক্লাব লনে বেলা এগারোটা থেকে দুপুর আড়াইটে পর্যন্ত মরদেহ শায়িত রাখা হবে। এরপর কেওড়াতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে।

দীর্ঘ ২৩ বছর মোহনবাগানের প্রশাসনের সঙ্গে যুক্ত ছিলেন অঞ্জন মিত্র। অর্থসচিব হিসেবে তাঁর অন্তর্ভুক্তি হয় ১৯৯৫ সালে। এরপর আসেন সচিব পদে। ২০১৮ সালে সেই পদে থেকেই তিনি ক্লাবের প্রশাসক হিসেবে বিদায় নেন। মোহনবাগান ক্লাবের উন্নয়নে তাঁর অবদান অপরিসীম। তাঁর একমাত্র কন্যা সোহিনী ও জামাই কল্যান চৌবে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here