পুরনো বিবাদের জের: বানারহাটে বন্ধুর হাতে খুন বন্ধু

0
276

নিজস্ব প্রতিবেদক, জলপাইগুড়ি: পুরোনো বিবাদ ছিল। আর তাঁর জেরে বন্ধুর হাতে খুন বন্ধু। ঘটনাটি ঘটেছে ডুয়ার্সের বানারহাট থানা এলাকার টাটা সুমো স্ট্যান্ড লাগোয়া এলাকায়। জানা গিয়েছে, দুই বন্ধু একসঙ্গে মেলা দেখতে গিয়েছিল। মেলা থেকে ফেরার পথে বন্ধুর হাতে খুন হন ওই বন্ধু। নিহতের নাম রাম মুন্ডা। অভিযুক্ত বন্ধুর নাম সাদ্দাম আনসারি। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, বানারহাট বাগানের মন্দিরলাইন এলাকার বাসিন্দা রামের সঙ্গে স্কুল রোড এলাকার বাসিন্দা তথা অভিযুক্ত সাদ্দাম আনসারির পুরোনো বিবাদ ছিল। শুক্রবার রাতে তারা বানারহাটের একটি মেলায় ঘুরতে গিয়েছিল। মেলা থেকে ফেরার পথে দুই বন্ধুর মধ্যে পুরনো বিষয় নিয়ে ফের বিবাদ দেখা দেয়। এরপর সাদ্দাম পকেট থেকে ছুরি বের করে রামের পেটে চালিয়ে দেয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় রাম মুন্ডার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বানারহাট থানার পুলিশ। অভিযুক্ত সাদ্দামকে গ্রেফতার করে।

থানায় বিশৃঙ্খলা এড়াতে অভিযুক্তকে রাতেই ধুপগুড়ি থানায় পুলিশি হেফাজতে নিয়ে রাখা হয়। ধৃত সাদ্দাম পুলিশকে জানিয়েছে, রাম তাকে মারার পরিকল্পনা করেছিল এদিন রাতে। তাই নিজেকে বাঁচাতে সে ছুরি চালায়। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মৃতদেহ ময়না তদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here