Home Featured বলিউড থেকে সোজা টলিউডে, প্রথমবার বাংলা ছবিতে রীতেশ

বলিউড থেকে সোজা টলিউডে, প্রথমবার বাংলা ছবিতে রীতেশ

0
বলিউড থেকে সোজা টলিউডে, প্রথমবার বাংলা ছবিতে রীতেশ
Parul

মহানগর ডেস্ক: জনপ্রিয় স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইসের’ এবার বাংলা রিমেক ছবি ‘অন্তর্দৃষ্টি’ তৈরি হচ্ছে। এই ছবির পরিচালক কবীর লাল। সবথেকে আশ্চর্যের বিষয় এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে দেখা যাবে বলিউড অভিনেতা রীতেশ দেশমুখকে। এই প্রথম বলিউডের জনপ্রিয় অভিনেতা রীতেশ দেশমুখ বাংলা ছবিতে কাজ করছেন। বলিউড থেকে সোজা পা রাখলেন তিনি টলিউডে।

ছবি প্রসঙ্গে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন, মুম্বাইতে এই ছবির শুটিং চলছে। এর আগে দেরাদুনে শুটিং হয়েছে। এই ছবিতে রিতেশকে ক্যামিও চরিত্রে দেখা যাবে। ছবিতে রীতেশ ঋতুপর্ণার বসের ভূমিকায় কাজ করছে। রীতেশ এর সঙ্গে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে অভিনেত্রীর। প্রচুর আড্ডা হয়েছে তাদের মধ্যে।

তিনি আরও জানিয়েছেন, রীতেশ এর মধ্যে দেখেছি বাংলা ছবির প্রতি রয়েছে এক দারুণ আগ্রহ। এমনকি তিনি জানিয়েছেন, ভালো চিত্রনাট্য পেলে নাকি বাংলা ছবিতে কাজ করতেও রাজি এই বলিউড অভিনেতা। এর আগেও ডেভিড ধাওয়ানের ‘ডু নট ডিস্টার্ব’ ছবিতে ঋতুপর্ণার সঙ্গে দেখা গিয়েছিল রীতেশ দেশমুখকে।

অন্তর্দৃষ্টি ছবিতে ঋতুপর্ণার বন্দ্যোপাধ্যায় এর বিপরীতে দেখা যাবে শন বন্দোপাধ্যায়কে। এই প্রথমবার তারা একসঙ্গে জুটি বেঁধেছেন। এমনকি এই ছবিতে অন্য আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে।

একসঙ্গে বাংলা, তামিল, কন্নর সহ ৪টি ভাষায় তৈরি হচ্ছে এই ছবিটি। এই ছবির হিন্দি রিমেকে দেখা যাবে তাপসী পান্নুকে। আপাতত এই ছবির শুটিং চলছে মুম্বাইয়ে। পরিস্থিতি সমস্ত ঠিকঠাক থাকলে আগামী বছরেই মুক্তি পাবে ‘অন্তর্দৃষ্টি’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here