kolkata news
Highlights

  • একটু হাঁচি বা কাশি হলে আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়ছেন
  • এবার একটি বিয়ে বাড়ির সামনে দুই শিশুকে হাঁচতে ও কাশতে দেখে ছাড়ল ব্যাপক আতঙ্ক
  • এলাকার লোকজন জানিয়েছেন, বাড়ির সামনে রাস্তার ওপরে লাল রঙের কিছু ছড়ানো রয়েছে, বিষয়টি খতিয়ে দেখতে গিয়ে তাঁরা দেখেন সেখানে লঙ্কার গুঁড়ো ছড়ানো হয়েছে


নিজস্ব প্রতিনিধি, বর্ধমান:
চারিদিকে এখন করোনা ভাইরাসের আতঙ্ক। আর আতঙ্ক না ছড়ানোর কথা বারবার বলা হচ্ছে প্রশাসনের তরফে। কিন্তু, তাতেও ফল মিলছে না। একটু হাঁচি বা কাশি হলে আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়ছেন। এবার একটি বিয়ে বাড়ির সামনে দুই শিশুকে হাঁচতে ও কাশতে দেখে ছাড়ল ব্যাপক আতঙ্ক। এই হাঁচি ও কাশির আসল কারণ কী, তা না দেখে সবাই আতঙ্কিত হয়ে পড়ে। পরে দেখা যায় করোনা নয়, গুড়ো লঙ্কা আছে এই হাঁচি ও কাশির পেছনে।

বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলাপাড়ায় একটি বিয়ে বাড়ির সামনে এই ঘটনাটি ঘটে। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, এদিন সকালে তাঁরা দেখেন দুটি শিশু ওই বিয়েবাড়ির সামনে গিয়ে তীব্র ভাবে কাশতে শুরু করেছে। দ্রুত শিশু দুটিকে সেখান থেকে সরিয়ে নিয়ে এসে জল দিয়ে তাদের ‘সুস্থ’ করা হয়। এরপরই তারা লক্ষ্য করেন, ওই বিয়ে বাড়ির সামনে রাস্তার ওপরে লাল রঙের কিছু ছড়ানো রয়েছে। বিষয়টি খতিয়ে দেখতে গিয়ে তাঁরা দেখেন সেখানে লঙ্কার গুঁড়ো ছড়ানো হয়েছে।

এরপরই বাড়ির মালিকের কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, তার বাড়ির সামনে কুকুর নিয়মিত পায়খানা করে। তাই তিনি তা আটকাতে সেখানে লঙ্কার গুঁড়ো ছড়িয়েছেন। এলাকার বাসিন্দারা জানিয়েছেন, ওই বাড়ির এক সদস্য দিন চারেক আগে আমেরিকা থেকে ফিরেছেন। কিন্তু তিনি কোনও চিকিৎসা করাননি। এরপরই বাড়ির সামনে লঙ্কার গুঁড়ো ছড়ানোয় স্বাভাবিক ভাবেই তাঁরা আতঙ্কিত হয়ে পড়েছেন। তাঁরা জানিয়েছেন, গোটা বিষয়টি পুলিশকে জানানোর পর পুলিশ ঘটনার তদন্তে আসে। ওই এলাকা পরিষ্কার করার পাশাপাশি আমেরিকা ফেরত ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here