মহানগর ওয়েবডেস্ক: গতকাল আইপিএলে মুখোমুখি হয়েছিল চেন্নাই ও রাজস্থান। ম্যাচে রাজস্থানের কাছে ১৬ রানে হারে চেন্নাই। প্রথমে ব্যাট করে ২১৭ রানের বিশাল লক্ষ্যমাত্রা চেন্নাইয়ের সামনে রাখে রাজস্থান। কিন্তু হাই স্কোরিং ম্যাচেও অদ্ভুতভাবে সাত নম্বরে ব্যাট করতে নামেন মাহি। ধোনি যখন ব্যাট করতে নামেন তখন চেন্নাইয়ের স্কোর ৫ উইকেটের বিনিময়ে ১১৪। মাহির এই এতো পরে ব্যাট করতে নামা নিয়ে একেবারেই অখুশি গৌতম গম্ভীর।

আইএসপিএন’কে গৌতি জানান, ‘আমি বেশ অবাক হয়ে গিয়েছি ধোনিকে সাত নম্বরে নামতে দেখে। ও নিজের আগে রুতুরাজ, স্যাম কুরানকে পাঠাচ্ছে। এটা আমার কিছুতেই মাথায় ঢুকছে না। ২১৭ রান তাড়া করতে নেমে কেন ধোনি সাতে ব্যাট করছে? ফাফ ডুপ্লেসি একা লড়েছে ম্যাচে।’

‘হ্যাঁ, ধোনি শেষ ওভারে তিনটে ছক্কা হাঁকিয়েছে। কিন্তু সেগুলো কোনও কাজেরই না। সেগুলো শুধু ব্যক্তিগত রান বাড়ানোর কাজে লেগেছে। অন্য কোনও অধিনায়ক সাত নম্বরে ব্যাট করতে নামলে অনেকে অনেক কথাই বলত। কিন্তু ধোনি বলেই সবাই চুপ। রায়না দলে নেই, তারপরেও কুরানকে আগে পাঠানো মানে লোকে মনে করছে তোমার থেকে কুরান ভাল। ধোনি যেন মনে করাচ্ছে ওর থেকে রুতুরাজ, কুরান, কেদার যাদব, ডুপ্লেসি ভাল ব্যাটসম্যান’, মত গম্ভীরের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here