kolkata

Highlights

  • ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’-তে প্রযোজনা ও পরিচালনার পাশাপাশি সঙ্গীত পরিচালনা করতে দেখা যাবে সঞ্জয়কে
  • লেখক হুশেন জায়দির লেখা ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’-এর উপর নির্ভর করেই এই সিনেমা বানাচ্ছেন সঞ্জয় লীলা বনশালি
  • যার মধ্যে উল্লেখযোগ্য সিনেমা হল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’

 

মহানগর ওয়েবডেস্ক: অবশেষে প্রকাশ্যে এল সঞ্জয় লীলা বনশালির আরও এক চমক। গতবছরেই সলমানের সঙ্গে অশান্তির জন্য ‘ইনসাল্লাহ’ সিনেমার কাজ বন্ধ করে দেন সঞ্জয়। তারপরেই পরপর দুটি সিনেমার নাম ঘোষণা করেন সঞ্জয় লীলা বনশালি। যার মধ্যে উল্লেখযোগ্য সিনেমা হল ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আলিয়া ভাটকে। এদিন প্রকাশ্যে এসেছে এই সিনেমার ফার্স্ট লুক। আর সেই লুকেই চমকে দিয়েছেন আলিয়া। যার জন্য রণবীর সিং থেকে শুরু করে দীপিকা পাডুকোন সকলেই প্রশংসা করেছেন এই সিনেমার। মূলত একজন পতিতা বাড়ির কর্তীর জীবনি এবার বড়পর্দায়। মুম্বইয়ের নামজাদা দেহব্যবসায়ীর তালিকায় ছিলেন গাঙ্গুবাঈ।

kolkata

যার নিজস্ব একটা পতিতালয় ছিল। লেখক হুশেন জায়দির লেখা ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’-এর উপর নির্ভর করেই এই সিনেমা বানাচ্ছেন সঞ্জয় লীলা বনশালি। মূলত মুম্বইতে একসময় এই গাঙ্গুবাঈ-এর দাপটের কথা উঠে আসবে সঞ্জয়ের ক্যামেরাতে। সিনেমার চিত্রনাট্য ও গল্প নিজের মতো করে সাজিয়েছেন সঞ্জয়। পরিচালনার পাশাপাশি প্রযোজনাও করবেন তিনি। সঞ্জয়ের পাশাপাশি জয়ন্ত লাল গাডাকেও দেখা যাবে এই সিনেমার প্রযোজনা করতে। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ১১ তারিখ মুক্তি পাবে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’। যদিও এই সিনেমাতে ‘গাঙ্গুবাঈ’ অর্থাৎ আলিয়ার বিপরীতে তাঁর স্বামীর চরিত্রে কাকে অভিনয় করতে দেখা যাবে জানা যায়নি।

kolkata

এই চরিত্রের জন্য সঞ্জয়ের তালিকায় রয়েছেন হৃত্বিক রোশন ও অজয় দেবগণ। আলিয়ার এই লুক দেখে তাঁর বাবা এদিন ট্যুইট করেন। মূলত সঞ্জয়ের হাত ধরেই বড়পর্দায় উঠে আসবে গাঙ্গুবাঈ-এর জীবনি। এই সিনেমা ছাড়াও সঞ্জয় তাঁর আগামী কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন। ‘বাইজু বাওড়ার’ জীবনি নিয়ে বলিউডে এক নতুন ঘরানার সিনেমা বানাচ্ছেন তিনি। ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’-তে প্রযোজনা ও পরিচালনার পাশাপাশি সঙ্গীত পরিচালনা করতে দেখা যাবে সঞ্জয়কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here