মহানগর ডেস্ক: নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে ভক্তদের উদ্দেশে নিজেদের একটি বহু পুরানো ছবি শেয়ার করলেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান। নিজেদের প্রায় এগারো বছর আগের ওই ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে ইতিমধ্যেই।

নিজেদের পুরানো ছবি দেখে আবেগপ্রবন হয়ে গৌরী ছবিটির ক্যাপশনে গৌরী লেখেন ‘ফ্ল্যাশব্যাক’। সূত্রের খবর, গৌরীর শেয়ার করা ছবিটি ২০১০ সালের, যা আজ থেকে প্রায় এগারো বছর পুরানো। শোনা যায়, অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায়ের সুপারহিট ছবি ‘ রাবণ’- এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে অংশ নিতে লন্ডন গেছিলেন শাহরুখ ও গৌরী। সেখানেই তাঁরা এই ছবিটি তোলেন। ছবিটিতে দেখা যায় সবুজ রঙের একটি পোষাক পরে রয়েছেন গৌরী, তাঁর পাশেই কালো জ্যাকেট পরিহিত শাহরুখ।

গৌরী প্রায়শই তাঁর ব্যক্তিগত অ্যালবাম থেকে শাহরুখের সঙ্গে তাঁদের ব্যক্তিগত মুহূর্তের বিভিন্ন ছবি শেয়ার করেন। এর আগে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানতে নববর্ষের দিন তাঁদের একটি পুরনো ছবি শেয়ার করেছিলেন।

প্রসঙ্গত, শাহরুখ খানের স্ত্রীর পরিচয়ের পাশপাশি গৌরি খান একজন সুপরিচিত ইন্টেরিয়র ডিজাইনারও। তিনি মুকেশ আম্বানি, রার্লফ লরেন, করণ জোহর, জ্যাকলিন ফার্নান্ডেজ, সিদ্ধার্থ মালহোত্রা সহ একাধিক তারকাদের বিলাস বহুল বাড়িতে ইন্টেরিয়র ডিজাইনিংয়ের করেছেন। এছাড়াও তিনি শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের সহ-প্রতিষ্ঠাতা ও সহ-সভাপতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here