kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, শিলিগুড়ি: শনিবার কড়া ভাষায় বিজেপির বিরুদ্ধে বিভিন্ন মন্তব্যের পাশাপাশি বিভিন্নভাবে বিজেপিকে ব্যঙ্গ করলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। এদিন তিনি বলেন, ‘সাত মন তেলও পুড়বে না, রাধাও নাচবে না। ২০১৯ এর লোকসভা ইলেকশনে বিজেপি আর ক্ষমতায়ও আসবে না।’ এই মন্তব্যের পাশাপাশি এনআরসি প্রসঙ্গে তিনি বলেন, ‘রাজ্য সরকারকে বাইপাস করে বা অস্বীকার করে এনআরসি হতে পারে না। যদি বিজেপি তা করার চেষ্টা করে তাহলে তার সর্বাত্নক বিরোধিতা হবে। তবে তার আগেই বঙ্গোপসাগরে ডুবে মরবে বিজেপি।’

শনিবার শিলিগুড়ি সংলগ্ন কাওয়াখালি এলাকাতে তৃণমূল কংগ্রেসের দার্জিলিং লোকসভা কেন্দ্রের প্রার্থী অমর সিং রাইকে নিয়ে ভোট প্রচারের উদ্দেশ্যে একটি র‍্যালি করেন গৌতম দেব। সেখানেই গৌতমবাবু বিজেপির বিরুদ্ধে বিভিন্ন মন্তব্য করে বলেন, ‘কুঁজোর চিত হয়ে শোয়ার ইচ্ছে হয়। ওদেরও হয়েছে। দিবাস্বপ্ন দেখা খুব ভালো। এই গভীর নিদ্রায় বিজেপি মগ্ন থাকুক। যারা একটা পঞ্চায়েত আসনও জিততে পারে না, একটা জেলা পরিষদও জিততে পারে না, তারা নাকি বাংলায় ২৩টি আসন জিতবে। এই আশাতেই মশগুল থাকুক বিজেপি।

 

এছাড়াও এদিন গৌতমবাবু তৃণমূল কংগ্রেসের ভোট প্রচারের উদ্দেশ্যে বিভিন্ন কর্মসূচি সম্পর্কে জানান এদিন। তিনি বলেন, ‘আজকে মাটিগাড়া ব্লকে ভোট প্রচার করছে তৃণমূল কংগ্রেসের দার্জিলিং লোকসভা কেন্দ্রের প্রার্থী অমর সিং রাই। রবিবার ও নকশালবাড়ি ব্লকে ভোট প্রচার করবে আর ১ ও ২ তারিখ চোপড়ায় ভোট প্রচার করবে। তারপর শিলিগুড়িতে দু-তিন দিন ভোট প্রচারের উদ্দেশ্যে র‍্যালি করবে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের প্রার্থী অমর সিং রাই। এদিন তিনি জানান, দার্জিলিং জেলায় ভোট প্রচারের উদ্দেশ্যে আসতে চলেছে তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সম্ভবত চোপড়া, শিলিগুড়ি মহাকুমা ও দার্জিলিং হিলসে একটি করে মিটিং করবেন বলে জানান গৌতম দেব। এছাড়াও তিনি বলেন, ভোট প্রচারের উদ্দেশ্যে শিলিগুড়িতে আসতে চলেছে বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম তারকা মিমি চক্রবর্তীও। তিনি এখানে একটি রোড শো করবেন ভোট প্রচারের উদ্দেশ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here