নিজস্ব প্রতিবেদক, ঘাটাল: দিনের ব্যস্ততম সময়ে জনবহুল এলাকায় সোনার দোকানে চুরির ঘটনা। ক্রেতা সেজে দোকানে ঢুকে এক যুবক নিয়ে পালালো প্রায় লক্ষাধিক টাকার সোনার গয়না। অভিযোগ পেয়ে সিসিটিভির ফুটেজ দেখে তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থানার আলমগঞ্জ এলাকাতে।

জানা গিয়েছে মঙ্গলবার সকাল দশটা নাগাদ ঘাটালের আলমগঞ্জের একটি নামি সোনার দোকানে এই চুরির ঘটনা ঘটে। চুরির ঘটনাটি ধরা পড়েছে দোকানে থাকা সিসিটিভির ফুটেজে। দিনের বেলাতে এই চুরির ঘটনায় হতভম্ব দোকানদারাও। দোকান মালিক কাশীনাথ মন্ডল বলেন,’সকাল দশটা নাগাদ দোকানে এক যুবক আসে সোনার চুড়ি কিনতে। সেই সময় তাকে জিনিস দেখাতে ব্যস্ত হয়ে গিয়েছিলাম। আমি পেছন ফিরতেই হাত বাড়িয়ে খবরে কাগজের আড়াল দিয়ে শো-কেস থেকে এক গোছা সোনার চুড়ি বের করে নেয় সে। সেগুলি নিয়ে মুহুর্তে দোকান থেকে বেরিয়ে বাইরে রাখা মোটর বাইকে করে দ্রুত পালিয়ে যায়। আমি ভেতর থেকে সঙ্গে সঙ্গে চিৎকার করলেও দোকানের কাঁচের দরজা থাকায় বাইরের কেউ শুনতে পায়নি। যে সোনার গয়না ও নিয়ে পালিয়েছে তার মূল্য কয়েক লক্ষ টাকা।’

মঙ্গলবারের চুরির এই পুরো ঘটনা দোকানে থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। খবর পেয়েই ঘাটালের এসডিপিও কল্যান সরকারের নেতৃত্বে আসে ঘাটাল থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ অনুযায়ী তদন্ত শুরু হয়েছে, খুব শীঘ্রই দুষ্কৃতিরা ধরা পড়বে বলে পুলিশের দাবি। তবে সম্প্রতি ঘাটাল মহকুমা জুড়ে চুরির ঘটনা বেড়েছে। দাসপুরে সোনার দোকানে চুরির ঘটনা বেশি ঘটেছে। ফলে ব্যাবসায়ীদের মধ্যে নিরাপত্তাহীনতার কারনে ক্ষোভও দেখা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here