9051377068, নিজের নম্বর দিয়ে মমতার ধাঁচে ‘ঘরের ছেলেকে বলো’ কর্মসূচি শুভ্রাংশুর

0

মহানগর ওয়েবডেস্ক: নির্বাচন এখনও অনেক বাকি। কিন্তু লড়াইটা যে এবার মোটেও সহজ হবে না তা একবাক্যে স্বীকার করে নিচ্ছেন বিশেষজ্ঞরা। ফলস্বরূপ এখন থেকেই ভোট ময়দানে মাঠে নেমে পড়েছেন শাসক বিরোধী দলের দাপুটে নেতারা। মানুষের পাশে আরও বেশি করে আসতে মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে চালু করা হয়েছে দিদিকে বলো কর্মসূচি। আর সেই দেখাদেখি ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংও চালু করেছিলেন ‘হাত বাড়ালেই বন্ধু’। এবার সেই ধাঁচে বীজপুরের বিধায়ক মুকুল পুত্র শুভ্রাংশু রায়ও চালু করলেন জনসংযোগ কর্মসূচি। যেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের দিদিকে বলো কর্মসূচির ধাঁচেই দেওয়া হয়েছে ‘ঘরের ছেলেকে বলো’।

লোকসভা নির্বাচনে ২ থেকে এক ধাক্কায় ১৮ আসন বিজেপি তুলে নেওয়ায় বেশ চাপে রয়েছে তৃণমূল। মানুষের সঙ্গে এতদিনে দূরত্ব যেভাবে বেড়েছে তা সারাই করতে এবার এবার মাঠে নেমেছেন তৃণমূলের পরামর্শদাতা প্রশান্ত কিশোর। তার মস্তিস্কপ্রসূত কর্মসূচি ‘দিদিকে বোলো’। যা ইতিমধ্যেই লাভ করেছে ব্যাপক জনপ্রিয়তা। নিজের এলাকাতে এই কর্মসূচি মাইলেজ পেয়ে যাক তা কোনওভাবেই চাইছেন না মুকুল পুত্র শুভ্রাংশু। তাই বীজপুরবাসীর একেবারে ঘরের ছেলে হয়ে উঠতে মাঠে নামলেন তৃণমূলত্যাগী শুভ্রাংশু। নিজের এলাকায় একেবারে পোস্টার ছাপিয়ে জোর কদমে শুরু করে দিলেন প্রচার। আর সেই পোস্টারে নিজের ফোন নম্বর 9051377068 ও ইমেল আইডি দিয়ে দিয়েছেন তিনি। কোনও রকম কোনও অভিযোগ বা পরামর্শের জন্য এই নম্বরে তাঁকে ফোন করার আবেদন জানিয়েছেন তিনি। এছাড়া মানুষের বাড়ি বাড়ি গিয়ে তিনি বিলচ্ছেন ভিজিটিং কার্ডও।

উল্লেখ্য, বঙ্গ রাজনীতিতে গতে বাঁধা ধারার ভোট প্রচার ও কর্মসূচি ছাড়িয়ে তাতে কিছুটা অভিনবত্ব আনতে মরিয়া তৃণমূল বিজেপি দু’পক্ষই। এ বলে আমায় দেখ তো ও বলে আমায়। দিদিকে বলোর পাল্টা দিয়ে সম্প্রতি দাদাকে বলুন কর্মসূচি কথা ঘোষণা করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। সেখানে চা খেতে খেতে মানুষের সুখ দুঃখের কথা ভাগ করে নেবেন তিনি। তবে সভাপতি যাই করুন না কেন, একেবারে নিজস্ব স্টাইলে ‘ঘরের ছেলেকে বলো’ কর্মসূচি শুরু করে দিলেন শুভ্রাংশু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here