ডেস্ক: ফের বর্বরতার সাক্ষী হয়ে রইল বিজেপি শাসিত রাজ্য মধ্যপ্রদেশ। রবিবার মেয়েদের হস্টেল চত্বরে একটি ব্যবহৃত প্যাড পড়ে থাকতে দেখে প্রায় ৪০ জন হস্টেল আবাসিক মেয়েদের নগ্ন করে তল্লাশি চালানো হয়। বর্বরতার এই নিদর্শন ফুটে উঠেছে মধ্যপ্রদেশের সাগর সিটিতে। ডঃ হরি সিং গৌড় বিশ্ববিদ্যালয়ের হস্টেলে এই নিন্দনীয় ঘটনাটি ঘটে।

এই ঘটনায় সরাসরি অভিযোগের আঙুল উঠেছে সংশ্লিষ্ট হস্টেলের ওয়ার্ডেনের দিকে। ছাত্রীরা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, হস্টেল চত্বরে একটি ব্যবহৃত প্যাড পড়ে থাকতে দেখে সবাইকে ডেকে পাঠান ঘটনায় অভিযুক্ত ওয়ার্ডেন। কোন ছাত্রী ঋতুস্রাব চলছিল এবং সে সঠিক জায়গায় প্যাড ফেলেনি তা জানতেই সকলকে নগ্ন করে তল্লাশি চালান অভিযুক্ত ওয়ার্ডেন।

ঘটনায় সর্বভারতীয় সংবাদমাধ্যম এএনআই-এর কাছে গভীর দুঃখপ্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আরপি তিওয়ারি। ঘটনার তীব্র নিন্দা করে তিনি জানান, ‘ঘটনাটি দুর্ভাগ্যজনক এবং এর নিন্দা করি। আমি সকল ছাত্রীদের জানিয়েছি তারা আমার মেয়ের মতো এবং তাদের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমি সকলকে আশ্বাস দিতে চাই যে অভিযুক্তর বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে। ঘটনায় যদি ওয়ার্ডেন দোষী হন তবে তাঁর বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’ অন্যদিকে, সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন ঘটনায় অভিযুক্ত ওয়ার্ডেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here