kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, বিধানগর: লকডাউন উপেক্ষা করে পিকনিক গার্ডেন থেকে সল্টলেকে এসেছিলেন এক তরুণী। তাকে আটকানোয় ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে পুলিশকে হেনস্থা করার। ঘটনাটি ঘটেছে বিধাননগরের পিএনবি এলাকায়। পুলিশকে হেনস্থার অভিযোগে ওই তরুণী তার সঙ্গী ও অ্যাপ ক্যাবের চালককে গ্রেফতার করেছে পুলিশ। আটক হয়েছে ক্যাব গাড়িটি।

জানা গিয়েছে, বুধবার দুপুরে ওই তরুণী পিকনিক গার্ডেন থেকে একটি অ্যাপ ক্যাব তার এক বন্ধুর সঙ্গে সল্টলেকে আসছিলেন। কীভাবে ওই তরুণী অ্যাপ ক্যাব বুক করলেন এবং কেন তিনি বাইরে বের হলেন  তা জানার চেষ্টা করে পুলিশ। পুলিশ তাকে প্রশ্ন করতেই ওই তরুণী পুলিশকর্মীদের সঙ্গে অভব্য আচরণ করেন বলে অভিযোগ। অকথ্য ভাষায় গালিগালাজ করা হয় বলে দাবি পুলিশের। দু’পক্ষের তর্কাতর্কি চলার সময় হঠাৎ তরুণী তার গালের ফোঁড়া ফাটিয়ে সামনে থাকা এক সাব ইন্সপেক্টরের উর্দিতে রক্ত ও পুঁজ লাগিয়ে দেন। এরপরেই ওই তরুণীকে আটক করে বিধাননগর উত্তর থানার পুলিশ। জিজ্ঞাসাবাদের পর ওই তরুণী তার সঙ্গী ও ক্যাবের চালককে গ্রেফতার করে পুলিশ।

ওই তরুণী দাবি করেছিলেন, তিনি শুধুমাত্র ওষুধ কিনতেই পিকনিক গার্ডেন থেকে এত দূরে সল্টলেকে এসেছিলেন। যদিও তার দাবির সত্যতা নেই বলে পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে। এছাড়াও গোটা দিন পুরো সল্টলেকে দারুণ সক্রিয় ছিল পুলিশ। পথে গাড়ি দেখলেই তা আটকানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here