১ কোটি তোলা না পেয়ে ব্যবসায়ীকে বেধড়ক মার দুষ্কৃতীদের

0
22
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: ফের দুষ্কৃতী দৌরাত্ম্য জেলাতে। এবার হাওড়ার ডোমজুড়ে ১ কোটি টাকা তোলা না পেয়ে মারধর করা হল এক ব্যবসায়ী সহ তার দেহরক্ষীকে। ঘটনাটি ঘটেছে ডোমজুড় থানার অন্তর্গত শলপের পাকুড়িয়াতে। আক্রান্ত ওই ব্যবসায়ীর দাবি, ওই এলাকাতে একটি মিনারেল ওয়াটার প্ল্যান্টের জন্য কারখানা তৈরি করছিলেন। ওই কারখানা তৈরীর পরেই নাকি ১ কোটি টাকা তোলা দাবি করেন স্থানীয় এলাকার কুখ্যাত দুস্কৃতি গোপীনাথ পাত্র।

ব্যবসায়ী মানস রায় সংবাদমাধ্যমকে জানান, কারখানার নির্মাণের পর থেকেই তাঁর কাছে বারেবারে তোলা চাইতে আসত গোপীনাথ। বারেবারে তাঁর কাছে মোটা টাকা অঙ্কের তোলা চাইতে গিয়েছেন। কিন্তু ব্যবসায়ী মানস রায় তাকে দিতে অস্বীকার করেন। এরইপরে গতকাল অর্থাৎ শুক্রবার মানস রায়ের কারখানার পাঁচিল দেওয়ার সময় গোপীনাথ তাঁর ২৫ জন সঙ্গীদের নিয়ে তাঁদের কারখানার উপর হামলা চালায়। হামলা চালিয়ে পাঁচিল ভেঙে দেওয়াই নয়, ওই ব্যবসায়ীর উপর চড়াও হন গোপীনাথ ও তাঁর দলবলের লোকজন। ব্যবসায়ী মানস রায়ের উপর শুধু নয় তাঁর দেহরক্ষীকেও আক্রমণ করা হয়েছে বলে খবর।

দুষ্কৃতীরা লোহার রড ও বাঁশ নিয়ে ব্যবসায়ী মানস রায়ের দেহরক্ষীকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনার পুরোটাই সিসিটিভি বন্দি রয়েছে, ওই ব্যবসায়ী ইতিমধ্যেই ডোমজুড় থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গিয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছেন। তবে ব্যবসায়ীর অভিযোগ বেশ কয়েকঘন্টা কেটে গেলেও পুলিশ এখনও পর্যন্ত গোপীনাথ বা তাঁর সঙ্গীদের মধ্যে কাউকেই গ্রেফতার করতে পারেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here