ডেস্ক: উত্তরপ্রদেশের গোরক্ষপুরের বিআরডি মেডিকেল কলেজের শিশুমৃত্যু ঘটনায় অন্যতম অভিযুক্ত চিকিৎসক কাফিল খানের ভাইকে গুলিবদ্ধ অবস্থায় ভর্তি করা হল হাসপাতালে। আহতের নাম কাশিফ জামাল(৩৪)। ঘটনাটি ঘটেছে গতকাল রাত ১০ টা নাগাদ দুর্গাবাড়ি এলাকায়। হঠাৎ ২ দুষ্কৃতী এসে তাঁর ওপর গুলি চালিয়ে পালিয়ে যায়। তাঁর হাতে ও ঘাড়ে ৩ টি গুলি লেগেছে বলে জানা গেছে। এই ঘটনার পরেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসক কাফিল খানের ভাই কাশিফ আহমেদ পেশায় ব্যবসায়ী। তাঁর ওপর কারা হামলা চালিয়েছে তা এখনও অবধি জানা যায়নি। কে বা কারা এবং কী উদ্দেশ্যে তাঁর ওপর হামলা চালাল তা এখনও স্পষ্ট হয়নি পুলিশের কাছে। প্রকাশ্যে এরকম গুলি চালানোর ঘটনায় উত্তরপ্রদেশের আইনি ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর অস্ত্রপ্রচার শুরু হয়। চিকিৎসকরা এখন তাঁকে বিপদমুক্ত জানিয়েছেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

প্রসঙ্গত, কাশিফের দাদা কাফিল খানের বিরুদ্ধে অভিযোগ ছিল যে তিনি বিআরডি হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার চুরি করেছেন। যার ফলে হাসপাতালে পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার না থাকায় মৃত্যু হয় ৬৪ জন শিশুর। এই মামলায় তাঁর ৭ মাসের জেলও অবধি হয়। সম্প্রতি তিনি জামিনে মুক্তি পেয়েছেন। তারপরই তিনি আশঙ্কা প্রকাশ করেন, যে কোনও সময় হামলা হতে পারে তাঁর পরিবারের ওপর। সেই আশঙ্কা প্রকাশের মাস গড়ানোর আগেই ভাই কাশিফের গুলিবিদ্ধ হওয়ার মতো ঘটনা প্রকাশ্যে এল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here