kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: দার্জিলিং-এ পরিবর্তন যাত্রায় অংশগ্রহণ করতে যাওয়ার পথে কালো পতাকা দেখানো হল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। ঘুম-এ তাঁকে কালো পতাকা দেখালেন গোর্খা জনমুক্তি মোর্চার কর্মী ও সমর্থকরা। গতকাল কার্শিয়াং-এ বিজেপির পরিবর্তন যাত্রার পর আজ দার্জিলিং-এ রয়েছে পরিবর্তন যাত্রা। সেই পরিবর্তন যাত্রায় অংশগ্রহণ করতে আজ সকালে বাগডোগরা বিমান বন্দরে পৌঁছন দিলীপ ঘোষ।

বিমানবন্দর থেকে সড়ক পথে দার্জিলিং-এর উদ্দেশে রওনা হন তিনি দলের সাংসদ অর্জুন সিং। ঘুম-এ তাঁর গাড়ী পৌঁছতেই সেখানে বিমলপন্থীরা তাঁকে ‘গো ব্যাক’ স্লোগানের পাশাপাশি কালো পতাকা দেখান। উল্লেখ্য, বিগত কয়েক বছর আগে দার্জিলিং-এ দলীয় কার্যালয়ে যোগদান করতে এসে ছিলেন দিলীপ ঘোষকে নিগৃহীত হতে হয়েছিল।

আজ সকালে দার্জিলিং-এ পরিবর্তন যাত্রায় যোগাদান করতে বাগডোগরা বিমান বন্দরে এসে পৌঁছন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সাংসদ অর্জুন সিং। বাগডোগরা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, ‘পাহাড়ের মানুষ দীর্ঘদিন ধরে বঞ্চিত। তাদের কিছু দাবি রয়েছে। তাদের সেই দাবির সঙ্গে সবাই সহমত না হতে না পারে। তবে তাদের দাবি নিয়ে আলোচনা করা যেতেই পারে। কিন্তু, তা না করে পাহাড়ের কিছু নেতা ও মমতা বন্দোপাধ্যায়ের সরকার তাদের কষ্ট বাড়িয়ে চলেছে। পাহাড়ের মানুষ বিমল গুরুংকে এখন আর মানতে চাইছে না তারা বিজেপির সঙ্গে আসতে চাইছে।‘

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here