নিজস্ব প্রতিবেদক, পুরুলিয়া: প্রতিদিন টিভির পর্দায় তাঁকে সকলেই দেখে থাকেন। ওঁ নমঃ শিবায়!সিরিয়ালের প্রধান চরিত্রে মহাদেবের ভূমিকায় অভিনয় করা গৌরব মন্ডল এখন টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ। তবে পরিবারের সঙ্গে পুজোর এই পাঁচটা দিন তিনি কোনও তারকা নন, আর পাঁচটা বাড়ির ছেলের মতোই। ব্যস্ত জীবনযাপনের মধ্যেও সময় বের করে তাইতো এবারের পুজো পরিবারের সঙ্গে কাটাবেন বলে তিনি এসে পৌঁচেছেন পুরুলিয়ার গ্রামের বাড়িতে।

পুরুলিয়ার সাঁতুড়ি থানার পাহাড় জঙ্গল ঘেরা মুরাড্ডি গ্রামে বাড়ি গৌরব মন্ডলের। এই গ্রামেই কেটেছে তাঁর শৈশব। মুরাড্ডি হাই স্কুল থেকে মাধ্যমিক পর্যন্ত পড়াশুনা করার পর কলকাতায় চলে যান গৌরব। এরপর উচ্চমাধ্যমিকের পর জয়েন্ট এন্ট্রান্স পাস করার পর মেকানিকেল ইঞ্জিনিয়ারিং পাস করেন। চাকরিও পেয়ে যান। তবে চাকরি পাওয়ার পরেও তার মন টানছিল অভিনয়ের দিকে। টিভি সিরিয়ালের বিভিন্ন চরিত্রে অভিনয় শুরু করেন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ওঁ নমঃ শিবায় তে শিবের ভূমিকায় অভিনয় করে গৌরভ দর্শকদের মন জয় করে বেশ জনপ্রিয় হয়ে গেছেন। সেই গৌরব পুজোর তিন দিন রয়েছেন মুরাড্ডি গ্রামে তাঁর মা বাবা কাছে।

পরিবারের আর পাঁচটা ছেলের মতোই পরিবার এবং পুজোর দিনে কাটালেন পরিবার এবং প্রতিবেশীদের সঙ্গে। কলকাতার বিগ বাজেটের থিম পুজো ছেড়ে পাড়ার সাধারণ মণ্ডপে সাধারণ ভাবেই দেখা গেল গৌরবকে। কখনও বাড়ির বাগান বাড়ি ঘুরে দেখা কখনও বা বাগানের মধ্যে বাবা মা কাকা ভাইয়ের সাথেও খোশ মেজাজে আড্ডা মারতে দেখা গেল পর্দার মহাদেবকে।

মা বাবার হাত ধরে হেঁটে হেঁটে মুরাড্ডি গ্রামের সাধারণ ছেলের মতোই গেলেন পাড়ার মণ্ডপে ঘুরে এলেন তিনি। ছেলে বেলার বন্ধু বান্ধবদের সাথে কাটালেন কিছুটা সময়। মায়ের সঙ্গে মা দুর্গার কাছে গিয়ে প্রণাম করলেন। পুজো মণ্ডপেও পরিবারের সাথেই কাটালেন টিভি সিরিয়ালের মহাদেব ওরফে গৌরব মন্ডল। গৌরব মন্ডল জানালেন, তার উত্থানের অনেক অজানা কথা। জানালেন আবার হয়তো অন্যভাবে অন্য কোথাও দেখা হবে। কিছুদিনের মধ্যেই বড় পর্দার বাঙলা সিনেমায় নামতে চলেছেন গৌরব। শেষে জানালেন তিনি যত বড়ই সেলিব্রেটি হয়ে কলকাতায় থাকুক না কেন, তাঁর মন টানে এই মুরাড্ডি গ্রামে। তাই তিনি পুজোয় চলে আসেন গ্রামে নিজের বাড়িতে। অন্য সময়েও ছুটি পেলে সময় কাটাতে চলে আসেন এই গ্রামের বাড়িতেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here