কলকাতা নিউজ

 

নিজস্ব প্রতিনিধি: রাজ্যে জেলাশাসক স্তরে রদবদল হল বেষ কয়েকটি। বীরভূম জেলার নতুন জেলাশাসক হলেন বিধানচন্দ্র রায়। তিনি খাদ্য দফতরের যুগ্ম সচিব ছিলেন। এখনকার জেলাশাসক ডিপি কারানাম ক্ষুদ্র ও কুটির শিল্প দফতরের অধিকর্তা হলেন। এই দায়িত্বে ছিলেন নিখিল নির্মল। তাঁকে বস্ত্র অধিকর্তা করা হল। হাওড়া পুরসভার কমিশনার অভিষেক তিওয়ারিকে স্বাস্থ্য দফতরের যুগ্ম সচিব করা হল। তাঁর জায়গায় এলেন দাভাল জৈন। তাঁকে হাওড়া জেলার অতিরিক্ত জেলাশাসকের দায়িত্বও দেওয়া হল। বুধবার এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্মীবর্গ ও প্রশাসনিক সংস্কার দফতর।

এদিন আইপিএস স্তরেও বেশ কিছু রদবদল হয়েছে। শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের কমিশনার দেবেন্দ্র প্রকাশ সিং আইজি, উত্তরবঙ্গ হলেন। এই পদে ছিলেন আইপিএস বিশাল গর্গ। তাঁকে কলকাতা পুলিশের অতিরিক্ত নগরপাল করা হল। কম্পালসারি ওয়েটিং–এ থাকা আইপিএস শ্রীহরি পাণ্ডেকে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নর্থ জোনের ডিসি করা হল।

রায়গঞ্জের ফোর্থ ব্যাটেলিয়ান স্যাপ-এর সিও আইপিএস প্রদীপ কুমার যাদবকে রাজ্য পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্সের পুলিশ সুপার করা হল। নতুন সরকার তৈরি হওয়ার পর থেকেই প্রশাসনিক স্তরে এই রদবদল শুরু হয়। ভোট ঘোষণা হওয়ার পর কমিশন যে সব পুলিশ আধিকারিকে সরিয়ে দিয়েছিল, শপথ নেওয়ার পর মুখ্যমন্ত্রী আবার তাঁদের স্বপদে বহাল করেছেন। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here