kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, হুগলি: চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদারের দলীয় অফিসে সরকারি চাল মজুত করা আছে বলে অভিযোগ তোলেন বিজেপি সাংসদ লকেটে চট্টোপাধ্যায়। তার অভিযোগ, প্রধানমন্ত্রী গরিবদের জন্য যে চাল বরাদ্দ করেছেন, তা মজুত করেছেন বিধায়ক। এই অভিযোগের জবাবে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানি মামলা করার হুমকি দিলেন চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার।

হুগলির বিজেপি সাংসদ লকেটে চট্টোপাধ্যায় অভিযোগ করেন,  চুঁচুড়ার বিধায়কের অফিসে রেশনের চাল মজুত করা আছে। প্রধানমন্ত্রী গরিবদের জন্য যে চাল বরাদ্দ করেছেন, তা মজুত করেছেন বিধায়ক। তার কিছু ছবিও এসেছে সাংসদের কাছে। নিজেদের ক্ষমতায় চাল দিতে বলেছেন মুখ্যমন্ত্রী। তা হলে প্রধানমন্ত্রীর দেওয়া গরিবদের চাল নিজেদের বলে কেন চালাচ্ছেন বিধায়ক। এই প্রশ্ন তোলেন বিজেপি সাংসদ লকেটে চট্টোপাধ্যায়।

বিধায়কের জবাব, এটা রাজনীতি করার সময় নয়। সেজেগুজে কপালে বড় টিপ পরে সাংসদ রাজনীতি করতে পারেন। তবে লকডাউনে হাজার হাজার মানুষের মুখে খাবার তুলে দিচ্ছে তৃণমূল। চাল, ডাল, আলু পার্টি অফিসেই মজুত করা থাকে। নিজেদের পয়সায় সেই সামগ্রী কেনা হয়েছে। ক্ষমতা থাকলে লকেট প্রমাণ করুন। না হলে আদালত খুললেই তার বিরুদ্ধে মনহানির মামলা করা হবে বলে সাফ জানান তৃণমূল বিধায়ক অসিত মজুমদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here