kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, জীবনতলা: প্রতিদিন রাজ্যপালের কথায় উত্তর দেওয়া সম্ভব নয়। কারণ, রাজ্যপালের সব প্রশ্নের উত্তর দিতে হলে রাজ্যটা চালাতে পারব না। আমাদের রাজ্যটা চালাতে হয়। মানুষকে উন্নয়নের কথা বলতে হয়। উনি যা ভাল বুঝেছেন তাই করেছেন। উত্তর দেওয়ার সময় নেই। রবিবার সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

এদিন দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা আসেন পার্থ চট্টোপাধ্যায়। সেখানে ‘জীবনতলা রোকেয়া মহাবিদ্যালয়’-এ ৬জন মনীষীর মূর্তি উন্মোচন করেন তিনি। এরপর সেখানে এমএলএ কাপের উদ্বোধন করেন। উল্লেখ্য, রাজ্যপালের নাম না করে তিনি এদিন একটি টুইট করেন দুপুরে। সেই প্রসঙ্গে প্রশ্ন করা হলে রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, উনি যা বলছেন তা বাংলা সংস্কৃতির বিরুদ্ধে। কারণ, বাংলা সংস্কৃতি, বাংলার মেধা ও ঐতিহ্য বিদেশেও সমাদৃত। বাংলার মানুষ জানে, উনি কী বলছেন, আর কী করতে হবে।

এদিন এই অনুষ্ঠানে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা, বিধায়ক শওকত মোল্লা এবং কলেজের অধ্যক্ষ হিমাদ্রি ভট্টাচার্য প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here