national news

মহানগর ওয়েবডেস্ক: এ যুদ্ধ যেন থামার নয়। রাজ্য এবং রাজ্যপাল সংঘাত চলে আসছে এবং হয়তো চলতেই থাকবে। করোনা পরিস্থিতি নিয়েও তুঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বনাম জগদীপ ধনকড় তরজা। কিছুদিন চিঠির মাধ্যমে সংঘাত জারি ছিল, এখন টুইট যুদ্ধ শুরু হয়েছে। এদিন ফের একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন রাজ্যপাল।

গতকাল নবান্নে সাংবাদিক বৈঠকে বিরোধীদের একহাত নিয়ে একাধিক মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসব মন্তব্যকে হাতিয়ার করেই এদিন তাঁকে নিশানা করলেন রাজ্যপাল। টুইট করে তিনি বলেন, ‘করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সব দলকে এক হতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধীদের শকুনের সঙ্গে তুলনা করছেন, এটাই আমি ব্যথিত। মাথার উপর ছাদ ভেঙে পড়ার মত অবস্থা, এই রাজনীতি বন্ধ হোক।’

রাজ্যপাল আরও বলেন, ‘দেখে আরো খারাপ লাগছে যে একাধিকবার বিভিন্নভাবে সংবাদমাধ্যমকে কন্ট্রোল করা হচ্ছে। মিডিয়াকে কেন ভয় দেখিয়ে রাখা হচ্ছে? এখানে কিছু লুকানো উচিত নয়। ২০১১ সালে মিশর, লিবিয়া এবং তিউনিশিয়াতে শেষ স্বেচ্ছাচারী শাসকদের গদিচ্যুত করতে সংবাদমাধ্যমের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।’ যদিও রাজ্যপালের এই মন্তব্যের এখনো কোনো প্রতিক্রিয়া দেয়নি শাসকদলের কেউ। তবে ফের একবার যে মুখ্যমন্ত্রীর সঙ্গে তাঁর সংঘাত জিইয়ে রাখলেন রাজ্যপাল তা বলাই বাহুল্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here