kolkata news

মহানগর ওয়েবডেস্ক: উত্তর দিনাজপুরের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যমৃত্যুতে প্রবল বিতর্ক বহাল। এবার এই ঘটনায় মুখ খুললেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের দিকে আঙ্গুল তুলে তোপ দাগলেন তিনি। বললেন, ময়নাতদন্তের রিপোর্ট এখনো আসেনি কিন্তু তার আগেই এই ঘটনাকে আত্মহত্যা বলে দেওয়া হচ্ছে, যা সন্দেহজনক। বিজেপি বিধায়ক এর মৃত্যুতে ইতিমধ্যেই তৃণমূল সরকারকে কাঠগোড়ায় তুলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছে পরিবার।

বিজেপি বিধায়কের মৃত্যুর ঘটনায় রাজ্যপাল বলেন, ময়নাতদন্ত এখনো হয়নি কিন্তু তার আগেই পুলিশের তরফে বলা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের ভিডিওগ্রাফি করা হোক এক্সপার্ট দল দিয়ে। সত্যিটা সামনে আসা খুবই জরুরী। 

 

তিনি আরো বলেন, উত্তর দিনাজপুরের বিজেপি বিধায়কের মৃত্যুর ঘটনা অনেকগুলো প্রশ্ন তুলে দিয়েছে। এ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের তরফে এখনো কোনো প্রতিক্রিয়া দেওয়া হয়নি। নিরপেক্ষ তদন্ত করে সত্যিটা সামনে আনা দরকার। এরফলেই রাজনৈতিক হিংসার আসল রূপটা সামনে আসবে।

 

বিজেপি বিধায়কের মৃত্যুর ঘটনায় ইতিমধ্যে কেন্দ্রীয় তদন্তের দাবি জানিয়েছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপের স্পষ্ট দাবি, আত্মহত্যা করেননি দেবেন্দ্রনাথ রায়, তাঁকে মেরে ঝুলিয়ে দেওয়া হয়েছে। একই দাবি করেছে বিজেপি বিধায়কের পরিবার। তাদের বক্তব্য, পরিকল্পনা করে খুন করা হয়েছে দেবেন্দ্রনাথ রায়কে। হত্যা করার পরেই চায়ের দোকানে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়। ঘটনায় আঙুল উঠছে তৃণমূলের দিকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here