সম্প্রীতির বার্তা, নবমীতে মান্নানের সঙ্গে বসে প্রাতরাশ সারলেন রাজ্যপাল

0
kolkata brngali news

মহানগর ওয়েবডেস্ক: নবমীর সকালে কংগ্রেস নেতা আবদুল মান্নানের বাড়িতে গিয়ে প্রাতরাশ সারলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনকড়৷ দিলেন সম্প্রীতির বার্তা৷ নবমীতে কংগ্রেস নেতা আব্দুল মান্নানের আমন্ত্রণে হুগলি জেলার চাঁপদানিতে একটি দুর্গাপুজোর মণ্ডপ ঘুরে দেখতে গিয়েছিলেন রাজ্যপাল। প্রতিমা দর্শনের পরে তিনি বিরোধী দলনেতা মান্নানের বাসভবনে গিয়ে বেশ কিছুটা সময় কাটান তাঁর সঙ্গে৷

চাঁপদানির ওই পুজো উদ্বোধনের জন্য রাজ্যপালকে আগেই আমন্ত্রণ জানিয়েছিলেন কংগ্রেসের বর্ষীয়ান নেতা আবদুল মান্নান৷ তবে উদ্বোধনের সময় না পেলেও ওই পুজো রাজ্যপাল দেখতে যেতে চান বলে ষষ্ঠীর রাতে বিরোধী দলনেতাকে বার্তা দেওয়া হয় রাজভবন থেকে৷ সেইমতই নবমীতে সেখানে পৌঁছে যান জগদীপ ধনকড়৷ সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী সুদেশও৷ প্রতিমা দর্শনের পর রাজ্যপাল বলেন, আমার সব পূর্বসূরীরাই জ্ঞানী ও মহান ব্যক্তি ছিলেন। কিন্তু আমিই এই রাজ্যের প্রথম রাজ্যপাল যিনি স্বাধীনতার পরে জন্মগ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, আমাদের সকলের একটাই ধর্ম, নিজেদের অধিকারের সীমা মনে রাখা। সকলেরই ধর্ম, নিজেদের কাজ করে যাওয়া। অধিকারের লক্ষ্মণরেখা আমি কখনও অতিক্রম করব না। আমি আশা করি, বাংলায় সকলেই নিজেদের অধিকারের সীমার মধ্যে কাজ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here