ডেস্ক: গতবার যেতে চেয়েও বাধা পেয়েছিলেন, এবার আর নয়। আসানসোল-রানিগঞ্জের পরিস্থিতি এখন অনেকটাই শান্ত। তাই নবান্ন থেকে গ্রিন সিগন্যাল পেয়ে শনিবার পরিস্থিতি সরেজমিতে খতিয়ে দেখতে শিল্প শহর যাচ্ছেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী।

দিন দুয়েক আগে নিরাপত্তার কারণে বাধা দেওয়া হলেও আসানসোল-রানিগঞ্জে শান্তি ফিরে আসায় এবার আর তাঁকে আটকানো হয়নি বলে জানা গিয়েছে নবান্ন সূত্রে। শনিবার বেলা ১১টা ঠেকে ১১টা ৩০-এর মধ্যে তাঁর কনভয় আসানসোলের সার্কিট হাউস পৌঁছাবে বলে জানা গিয়েছে। সেখানে পৌঁছে পশ্চিম বর্ধমানের জেলাশাসক ও পুলিশ সুপার সহ পদস্থ কর্তাদের সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে তাঁর।

বিকেলের দিকে রানিগঞ্জের পরিস্থিতি খতিয়ে দেখতে সেখানেও রাজ্যপাল যাবেন বলে জানা গিয়েছে সূত্রের মাধ্যমে। একই সঙ্গে যে জায়গাগুলিতে অশান্তি ছড়িয়েছিল সেই জায়গাগুলিও পরিদর্শন করবেন কেশরীনাথ ত্রিপাঠী। প্রসঙ্গত, দুই শিল্প শহর আসানসোল ও রানীগঞ্জ উত্তপ্ত হওয়ার পরই যেখানে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন রাজ্যপাল। কিন্তু রাজ্যের পক্ষ থেকে নিরাপত্তার কারণে সেই সফরকে লাল সংকেত দেওয়া হয়। কিন্তু এখন ছবিটা পাল্টে গিয়েছে। ফিরে এসেছে শান্তি। তাই এবার রাজ্যপালের সফরকে সবুজ সংকেত দেখিয়ে দিল রাজ্য।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here