Home Featured মালদা: কৃষি দপ্তরে চাকরি দেওয়ার নামে ৫ লক্ষাধিক টাকার প্রতারণায় অভিযুক্ত সরকারি চাকুরিজীবী

মালদা: কৃষি দপ্তরে চাকরি দেওয়ার নামে ৫ লক্ষাধিক টাকার প্রতারণায় অভিযুক্ত সরকারি চাকুরিজীবী

0
মালদা: কৃষি দপ্তরে চাকরি দেওয়ার নামে ৫ লক্ষাধিক টাকার প্রতারণায় অভিযুক্ত সরকারি চাকুরিজীবী
Parul

মহানগর ডেস্ক: কৃষি দপ্তরে চাকরি দেওয়ার নামে ৫ লক্ষ ৩৫ হাজার টাকার প্রতারণায় অভিযুক্ত হলেন ওই দপ্তরেরই এক সরকারি কর্মী। ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর ব্লকের তুলসিহাটা এলাকায়। ওই এলাকারই এক যুবক যোগেশ দাসের অভিযোগ চাকরি দেওয়ার নামে তাঁকে ভুয়া এপয়েন্টমেন্ট লেটার দিয়ে প্রায় ৫ লক্ষ ৩৫ হাজার টাকা আত্মসাৎ করেছেন ওই দপ্তরেরই কর্মী দীনেশ পরিহর।

ঘটনার পরিপ্রেক্ষিতে মালদা জেলার সুপার ও জেলা শাসকের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই প্রতারিত যুবক। অভিযুক্তের বক্তব্য অনুযায়ী, “রে চাকরি দেওয়ার নাম করে তার কাছ থেকে 5 লক্ষ 35হাজার টাকা আত্মসাত করেছে।তাকে পূর্ব মেদিনীপুরে সুতাহাটা ব্লকের চাকরি দেওয়ার জন্য ভুয়া অ্যাপয়েন্টমেন্ট লেটার দেওয়া হয়। কিন্তু তা পরীক্ষা করার পর তিনি জানতে পারেন অ্যাপয়েন্টমেন্ট লেটার টি ভুয়ো। বারবার ওই সরকারি কর্মীর কাছে গিয়ে টাকার দাবি করলেও সে কোনো কর্ণপাত করেননি। বাধ্য হয়েই তিনি আইনের দ্বারস্থ হয়েছেন।”

তার বাবা অতুল দাস জানিয়েছেন, “সামান্য কয়েক বিঘা জমি ছিল তাদের। ছেলের ভবিষ্যত গড়ার জন্য তা বিক্রি করে খাপে খাপে এই টাকা তার ছেলের চাকরির জন্য দিয়েছিলেন অভিযুক্তকে। বর্তমানে চরম অসহায় অবস্থায় আছেন তারা। এ বিষয়ে অভিযুক্তর বাড়িতে গেলেও কাউকে পাওয়া যায়নি। মালদার পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here