মহানগর ডেস্ক: গত সপ্তাহে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের খ্যাতনামা অভিনেত্রী কারিনা কাপুর। মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে গত একুশে ফেব্রুয়ারী জন্ম নেয় কারিনার দ্বিতীয় পুত্র সন্তান। মা হওয়ার পরেই শুভেচ্ছাবার্তার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। এখনও প্রকাশ্যে আসেনি দ্বিতীয় সন্তানের ছবি, খান পরিবারের নতুন অতিথিকে দেখার জন্য মুখিয়ে আছেন নেটিজনরা।

গত সপ্তাহের মঙ্গলবার হাসপাতাল থেকে স্ত্রী, পুত্রকে আনতে যান সইফ আলি খান। সাথে ছিল তৈমুরও। গাড়ির কাঁচের ফাঁক থেকে সদ্যোজাতের ছবি ধরা পড়লেও দেখা যায়নি সদ্যাজাতের মুখ।

এর পরই বলিউডের একাধিক তারকা সইফ আলী খানের বাড়িতে আসেন সইফ-করিনার সদ্যজাত পুত্রকে দেখতে। বলিউড অভিনেত্রী কারিশ্মা কাপুর মালাইকা আরোরা, অভিনেতা অর্জুন কাপুর, এমনকি সইফের প্রথম স্ত্রীর সন্তান সারা আলি খানকেও দেখা গেছে করিনার বাড়িতে। কিন্তু সকলে এলেও সইফের দ্বিতীয় পুত্রকে দেখতে আসেননি সইফ আলী খানের মা অর্থাৎ করিনা কাপুরের শাশুড়ি শর্মিলা ঠাকুর।

সূত্রের খবর, বর্তমানে শর্মিলা ঠাকুর দিল্লিতে আছেন। করোনা পরিস্থিতির কারণেই তিনি আসেননি। পরিস্থতি আরও কিছুটা স্বাভাবিক হলেই তিনি আসবেন বলে জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here