kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: করোনাভাইরাসের জেরে ত্রস্ত সাধারণ মানুষ। কিন্তু জম্মু-কাশ্মীরের পরিস্থিতি দেখে বোঝা যাচ্ছে জঙ্গিরা ভাইরাসকে ভয় করছে না। বিগত কিছুদিন ধরে একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে তারা। এবার ঘাস শ্রীনগরে গ্রেনেড হামলা চালাল জঙ্গিরা। এই হামলায় প্রাণহানি না ঘটলেও গুরুতর আহত হয়েছেন এক অফিসারসহ এসএসবির তিন জওয়ান। লুকিয়ে থাকা জঙ্গিদের তল্লাশি শুরু হয়েছে।

জানা গিয়েছে, বুধবার রাতে শ্রীনগরের নওহট্টা অঞ্চলে এই গ্রেনেড হামলা করা হয়। সেই সময় এসএসবি এবং পুলিশের একটি দল যৌথ টহল দিচ্ছিল। এলাকায় লুকিয়ে থাকা জঙ্গিরা অতর্কিতে তাদের ওপর হামলা চালায়। কোনও কিছু বুঝে ওঠার আগেই এই হামলায় গুরুতর জখম হন ভারতীয় তিন জওয়ান সহ একজন পুলিশ অফিসার। এই হামলার সঙ্গে সঙ্গেই গোটা এলাকা ঘিরে ফেলে ভারতীয় সেনাবাহিনী। লুকিয়ে থাকা ঐ জঙ্গিদের তল্লাশি শুরু হয়েছে ইতিমধ্যে।

বিগত কিছু সপ্তাহ ধরে জম্মু-কাশ্মীরের বিভিন্ন জায়গায় সেনাবাহিনীর ওপর হামলা চালাচ্ছে জঙ্গিরা। পাল্টা হামলায় ইতিমধ্যেই নিকেশ করা হয়েছে অন্তত ১৭ জন জঙ্গিকে। পাশাপাশি উদ্ধার করা হয়েছে অনেক আগ্নেয়াস্ত্র এবং গ্রেনেড। গোটা দেশ যখন ভাইরাস পরিস্থিতি নিয়ে নাজেহাল সেই সময় এই হামলা করে উপত্যাকা উত্তপ্ত করে রাখছে জঙ্গিরা। তবে ভারতীয় সেনাবাহিনীও চুপ করে বসে থাকার নয়। বীরের মত জবাব দিচ্ছে তারাও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here