kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: পুলওয়ামার স্মৃতি সংবাদ দুনিয়ায় ঝাপসা হয়ে এলেও দেশবাসীর মনে আজও যথেষ্ট টাটকা। বোমার আঘাতে ঝাঁঝরা হয়ে যাওয়া সেনা বাস, আশপাশে ছড়িয়ে রয়েছে মাংসের টুকরো। পুলওয়ামার সেই পুরানো ছকেই ফের হামলার চেষ্টা চালানো হল জম্মু কাশ্মীরে। এবারের ঘটনাস্থল জাম্মু কাশ্মীরের রামবনের বাটোটে এলাকা। সেনা কোনভয়ে বোমা বিস্ফোরণ ঘটাল উপত্যকার জঙ্গিরা।

পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল ৭.৩০ নাগাদ রামবন থেকে কনভয় করে চাকোয়া ক্যাম্পের দিকে যাচ্ছিল সেনার গাড়ি। ঠিক সেই সময়ে অতর্কিতে সেই কনভয়ে বোমা বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। যদিও এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। কনভয়ে গ্রেনেড হামলা চালানোর পরই নিখোঁজ হয়ে যায় জঙ্গিরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় সেনা ও পুলিশ বাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলে শুরু করা হয়েছে তল্লাশি অভিযান। খোঁজ চলছে আততায়ীদের।

এদিকে জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর ভারতের উপর রীতিমতো খাপ্পা পাকিস্তান। তলে তলে উপত্যকায় জঙ্গিদের খেপিয়ে ভারতের মাটিতে বড়সড় নাশকতা করার প্রস্তুতি শুরু করে দেওয়া হয়েছে। কিছুদিন আগে উপত্যকার কাঠুয়া থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করেছে সেনা। গোয়েন্দাদের তরফেও সতর্ক করে দেওয়া হয়েছে উপত্যকায় বড়সড় হামলার বিষয়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here