news sports

মহানগর ওয়েবডেস্ক: করোনার কারণে বন্ধ খেলাধুলা। এরই মাঝে কদিন আগেই এটিকের সঙ্গে মিলিত হয়ে গিয়েছে মোহনবাগান। ফলে আগামী মরশুমে আইএসএল খেলার ছাড়পত্র পেয়ে চিরপ্রতিদ্বন্দ্বীর থেকে বেশ কয়েক যোজন এগিয়েও গিয়েছে সবুজ মেরুন। এসবের মাঝেই এ বছরের মোহনবাগান দিবসে পুরস্কার প্রাপকদের নাম ঘোষণা করল আই লিগ চ্যাম্পিয়ন দল।

আগামী ২৯ জুলাই মোহনবাগান দিবস। প্রতিবার খুব ধুমধাম করেই এই দিনটি পালন করা হয়। কিন্তু এবছর করোনার মহামারী। তাই কোনও অনুষ্ঠান এই বছর হবে না বলেই জানানো হয়েছে ক্লাবের পক্ষ থেকে। যদিও সম্মান প্রদর্শন প্রথা মতোই হবে।

এবছর মোহনবাগান রত্ন পাচ্ছেন দুজন। কিংবদন্তি হকি খেলোয়াড় গুরবক্স সিং ও প্রখ্যাত ক্রিকেটার পলাশ নন্দী। জীবনকৃতি সম্মান পেতে চলেছেন শ্রী অশোক কুমার (হকি), শ্রী প্রণব গাঙ্গুলি (ফুটবল) ও শ্রী মনোরঞ্জন পোড়েল (এথলেটিক্স)। এছাড়া বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন জোসেবা বেইতিয়া। সেরা যুব খেলোয়াড় সজল বাগ। সেরা ক্রিকেটারের সম্মান এবার কেউ পাচ্ছেন না।

অনুষ্ঠান যেহেতু হচ্ছে না, তাই যেসব পুরস্কার প্রাপক কলকাতায় আছেন, তাদের বাড়ি গিয়ে পুরস্কার তুলে দেবেন মোহন কর্তারা। যারা কলকাতার বাইরে থাকেন, তাদের পরে পরিস্থিতি স্বাভাবিক হলে পুরস্কার তুলে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here