কেষ্টপুরের আবাসন থেকে উদ্ধার যুবতীর পচা-গলা ঝুলন্ত দেহ

0
272

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কেষ্টপুরের প্রফুল্ল কানুনের গিরিজা আবাসনে খুন যুবতী। ঘটনাস্থলে পৌঁছেছে বাগুইহাটি থানার পুলিশ। মঙ্গলবার দুপুরে আবাসনের বাসিন্দা সুখ রঞ্জন তালুকদার সহ বেশ কয়েকজন আবাসন থেকে দুর্গন্ধ পেতে থাকেন। এরপরই বাগুইহাটি থানার পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ আসে।

ঘটনাস্থলে পৌঁছে শামীমা খাতুন নামে এক তরুণীর পচা-গলা ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। আবাসনের বাসিন্দা সুখ রঞ্জন তালুকদার জানান, তারা দুর্গন্ধ পেয়ে বাগুইআটি থানায় পুলিশকে খবর দিলে পুলিশ আসে। এরপর ঘরের দরজা ধাক্কা দেওয়ার পরই দরজা খুলে যায়। অর্থাৎ এক প্রকার দরজা ভেজানো ছিল, এমনটাই মনে করছে পুলিশ।

ভিতরে গিয়ে দেখা যায় রীতিমতো লন্ডভন্ড অবস্থা ঘরের। পুলিশ দেখতে পায়, শামীমা খাতুনের দেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে। বেশ কয়েকদিন মৃত্যু হওয়ার কারণে দেহটি ফুলে গিয়েছে ও পচন ধরেছে। এলাকার বাসিন্দারা জানান, গত ফেব্রুয়ারি মাস থেকে এই আবাসনে ভাড়া নিয়ে থাকতেন শামীমা ও সৌম্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আইটি ছিলেন কর্মী শামীমা ও সৌম্য। তাঁদের বিয়ে হয়েছিল গত জানুয়ারি মাসে। শামীমার স্বামী সৌম্যকে খুঁজছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here